বাংলা নিউজ > ময়দান > হারের পর বড় ধাক্কা! একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার
একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ক্রিকেটার

হারের পর বড় ধাক্কা! একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার

  • ভারতের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজ দল আবরও বিপর্যয়ের মুখে পড়েছে। করোনায় আক্রান্ত হলেন দলের তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার। এরফলে পুরো একদিনের সিরিজেই বাইরে থাকতে হতে পারে তাঁকে।

ভারতের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজ দল আবরও বিপর্যয়ের মুখে পড়েছে। করোনায় আক্রান্ত হলেন দলের তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার। এরফলে পুরো একদিনের সিরিজেই বাইরে থাকতে হতে পারে তাঁকে। ইতিমধ্যেই সিরিজে ০-১ ব্যবধানে পিছিয়ে রয়েছে স্বাগতিক দল। এর উপরে হোল্ডারের করোনায় আক্রান্ত হওয়ার খবরে দলে সমস্যা বেড়েছে। বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে খেলেননি জেসন হোল্ডার। এমন পরিস্থিতিতে দীর্ঘদিন পর দেশের জার্সিতে ফেরার কথা ছিল তাঁর। তবে এখন ফেরার জন্য তাঁকে আরও অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন… দলে ফিরলেন মুশফিক, জিম্বাবোয়ের বিরুদ্ধে পূর্ণশক্তির দল ঘোষণা বাংলাদেশের

সিরিজ থেকে জেসন হোল্ডারের প্রস্থান টিম ইন্ডিয়ার জন্য স্বস্তির খবর। হোল্ডার শুধু তার দলেই নয়, এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বিস্ফোরক অলরাউন্ডারদের মধ্যে একজন। ভারতের বিরুদ্ধে তার রেকর্ড বিস্ময়কর। ভারতের বিরুদ্ধে ২৫টি ওডিআই খেলেছেন তিনি। ৪৫০ রান করার পাশাপাশি ২৩টি উইকেট শিকার করেছেন তিনি। জেসন হোল্ডার ওয়েস্ট ইন্ডিজের মেরুদণ্ড। প্রথম ওয়ানডেতে তাকে মিস করেছিল ওয়েস্ট ইন্ডিজ দল।

আরও পড়ুন… দলে ফিরলেন মুশফিক, জিম্বাবোয়ের বিরুদ্ধে পূর্ণশক্তির দল ঘোষণা বাংলাদেশের

চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারতের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে খেলেছিলেন জেসন হোল্ডার। এরপর থেকে তিনি ওয়ানডে দলের বাইরে ছিলেন। ৬ মাস পর ফেরার কথা থাকলেও তা হয়নি। পোর্ট অফ স্পেনে প্রথম ওয়ানডেতে টসের সময় ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান এই কথা জানান। তিনি জানান, করোনা পরীক্ষায় জেসন হোল্ডার পজিটিভ পাওয়া গেছে। তাকে দলের বাকিদের থেকে আলাদা রাখা হয়েছে। তিনি আইসোলেশনে রয়েছেন। এবার খবর আসছে যে পুরো একদিনের সিরিজেই তাঁকে দলের বাইরে থাকতে হতে পারে।  

বন্ধ করুন