বাংলা নিউজ > ময়দান > ICC T20 WC 2022 এর আগে নিউজিল্যান্ড শিবিরে বড় ধাক্কা! আঙুল ভাঙল ড্যারেল মিচেলের

ICC T20 WC 2022 এর আগে নিউজিল্যান্ড শিবিরে বড় ধাক্কা! আঙুল ভাঙল ড্যারেল মিচেলের

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে অনুশীলনের সময়ে ড্যারেল মিচেল (ছবি-এএফপি)

ত্রিদেশীয় সিরিজ চলাকালীন অনুশীলনের সময়ে কিউয়ি দলের তারকা খেলোয়াড়ের ডান হাতের আঙুল ভাঙল। চলতি টি টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার। সূত্রের খবর, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারবেন না তিনি। নিউজিল্যান্ডের সেই তারকা ক্রিকেটার হলেন ড্যারেল মিচেল।

টি টোয়েন্টি বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ চলাকালীন অনুশীলনের সময়ে কিউয়ি দলের তারকা খেলোয়াড়ের ডান হাতের আঙুল ভাঙল। এর ফলে চলতি টি টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার। শুধু তাই নয়, সূত্রের খবর, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারবেন না তিনি। নিউজিল্যান্ডের সেই তারকা ক্রিকেটার হলেন ড্যারেল মিচেল। কিউয়ি দলের এই তারকা অলরাউন্ডার ডান হাতে ব্যাট করেন ও ডান হাতে মিডিয়াম পেস বল করেন। ফলে তাঁর ডান হাতের আঙুল ভাঙায় দল বেশ চিন্তায় রয়েছে। 

শুক্রবার অনুশীলনের সময় নিউজিল্যান্ডের  ড্যারিল মিচেলের ডান হাতের চোট পান, পরে জানা যায় তাঁর আঙুল ভেঙে গিয়েছে। এর ফলে চলতি বাংলাদেশ-পাকিস্তান ও নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ মিস করবেন তিনি। জানিয়ে রাখা দরকার বর্তমানে নিউজিল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ড,বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে ত্রিদেশীয় সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের জন্য অনুশীলন করছিলেন ড্যারেল মিচেল। সেই সময় ব্যাট করতে গিয়ে চোট পান মিচেল। পরে এক্স-রেতে দেখা গেছে তাঁর হাতের কনিষ্ঠ আঙুলটি ভেঙে গেছে।

আরও পড়ুন… ‘ঝড়ের আগের শান্তি,’ নিজের ছবি পোস্ট করে শাহিন আফ্রিদির হুঙ্কার!

নিউজিল্যান্ড দলের ফিজিও থিও কাপাকৌলাকিস নিশ্চিত করেছেন যে মিচেলের চোট থেকে সেরে উঠতে দুই সপ্তাহ সময় লাগতে পারে। কোচ গ্যারি স্টেড বলেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মিচেলের প্রাপ্যতা সেই সময়ে বিবেচনা করা হবে। ১৫ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হবে নিউজিল্যান্ড দল।স্টেড নিউজিল্যান্ড ক্রিকেটকে দেওয়া এক বিবৃতিতে বলেছেন,‘ড্যারিল ইনজুরিতে পড়া দুঃখজনক। সে আমাদের টি-টোয়েন্টি দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য এবং আমরা ত্রিদেশীয় সিরিজে তাঁর অলরাউন্ড দক্ষতা মিস করব।’

আসন্ন টি টোয়েন্ট বিশ্বকাপে ড্যারেল মিচেলকে দল পাবে কিনা সেই বিষয়ে প্রশ্ন করা হলে কিউয়ি কোচ গ্যারি স্টেড বলেন,‘বিশ্বকাপে আমাদের প্রথম ম্যাচের দুই সপ্তাহেরও বেশি সময় বাকি আছে এবং আমাদের কাছে ড্যারিলের প্রাপ্যতা বিবেচনা করার সময় রয়েছে।’

আরও পড়ুন… বাকিরা ফ্লপ, হিট রিজওয়ান! বাংলাদেশকে হারালেও প্রশ্নের মুখে বাবরদের ব্যাটিং গভীরতা

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে মিচেল খ্যাতি অর্জন করেছিলেন। যখন তাঁর অপরাজিত ৭২ রান নিউজিল্যান্ডকে ইংল্যান্ডের বিরুদ্ধে জয়ের দিকে নিয়ে গিয়েছিল। তারপর থেকে তিনি বিভিন্ন ফর্ম্যাটে নিউজিল্যান্ড দলের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন। ড্যারিল মিচেল এই গ্রীষ্মে ইংল্যান্ডে টেস্ট সিরিজে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। ছয় ইনিংসে তিনটি সেঞ্চুরি সহ ৫৩৮ রান করেছিলেন তিনি। ২০২১ বিশ্বকাপ থেকে টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে ড্যারিল মিচেল ১৩ ইনিংসে ১৪৪.৭১ স্ট্রাইক রেটে ৩০১ রান করেছেন।

সুপার 12 পর্বের গ্রুপ 1 এ অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, আফগানিস্তান এবং প্রথম রাউন্ডের দুই কোয়ালিফায়ারের সঙ্গে রয়েছে নিউজিল্যান্ড। সুপার 12 পর্বে নিউজিল্যান্ডের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ অক্টোবর।SCG-তে তারা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নামবে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, ‘খেতাবের’ দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.