বাংলা নিউজ > ময়দান > ভারতের ঠাসা ক্রীড়াসূচিতে যোগ হতে চলেছে জিম্বাবোয়ে-আয়ারল্যান্ড সিরিজ! বায়ো-বাবলের ক্লান্তি চ্যালেঞ্জ হতে পারে রোহিতদের

ভারতের ঠাসা ক্রীড়াসূচিতে যোগ হতে চলেছে জিম্বাবোয়ে-আয়ারল্যান্ড সিরিজ! বায়ো-বাবলের ক্লান্তি চ্যালেঞ্জ হতে পারে রোহিতদের

লখনউয়ে কোচ দ্রাবিড়ের সঙ্গে ভারতীয় তারকারা। ছবি- বিসিসিআই।

T20 বিশ্বকাপের আগে একটানা ক্রিকেট খেলতে হবে টিম ইন্ডিয়াকে।

বিশ্বকাপের আগে ঠাসা ক্রীড়াসূচি। বায়ো-বাবলের ক্লান্তি চ্যালেঞ্জ হয়ে দাঁড়াতে চলেছে ভারতীয় ক্রিকেটারদের সামনে। টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য অবশ্য পর্যাপ্ত সুযোগ হাতে রয়েছে টিম ইন্ডিয়ার, এটাই যা ইতিবাচক দিক।

প্রথমত, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ও টেস্ট সিরিজের পরেই ভারতীয় ক্রিকেটাররা আইপিএলে ব্যস্ত হয়ে পড়বেন। আইপিএলের পরেই ১৯ জুন পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে হবে রোহিতদের। সিরিজ শেষ করে এক সপ্তাহ পরেই ইংল্যান্ডে উড়ে যাবে ভারতীয় দল।

ইংল্যান্ডের বিরুদ্ধে ৩টি ওয়ান ডে, ৩টি টি-২০ ছাড়াও ১টি টেস্ট খেলবে টিম ইন্ডিয়া। সেই সঙ্গে ভারতীয় দলের পরিকল্পনা রয়েছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ১টি টি-২০ খেলার। যেহেতু এই ম্যাচের সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের সূচির সংঘাত বাঁধতে পারে, তাই আইরিশদের বিরুদ্ধে দ্বিতীয় সারির দল নামাতে পারে বিসিসিআই।

ইংল্যান্ড থেকেই সরাসরি ওয়েস্ট ইন্ডিজে উড়ে যাবে ভারতীয় দল। ক্যারিবিয়ান সফরে ৩টি টি-২০ ও ৩টি ওয়ান ডে খেলার পরে জিম্বাবোয়ে সফর হয়ে এশিয়া কাপ খেলতে আমিরশাহি পৌঁছবেন বিরাট কোহলিরা। জিম্বাবোয়ের সফর প্রথামিকভাবে সূচিতে না থাকলেও বিসিসিআই দ্বিতীয় সারির দল পাঠাতে পারে এক্ষেত্রেও। এশিয়া কাপের পরেই টি-২০ বিশ্বকাপে মাঠে নামবে ভারত।

ঠাসা ক্রীড়াসূচির জন্য জাতীয় নির্বাচকরা অন্তত ৩৫ জনের বিশাল পুল তৈরির দিকে নজর দিয়েছেন বলে খবর। ইতিমধ্যে কোহলি-পন্তদের বায়ো-বাবল থেকে ছুটি দিয়েছে বিসিসিআই। ঠাসা ক্রীড়াসূচির জন্যই শারীরিক ও মানসিকভাবে তরতাজা রাখতে ঘুরিয়ে ফিরিয়ে মাঠে নামানো হতে পারে ভারতীয় তারকাদের। সম্ভবত এশিয়া কাপের মঞ্চেই বিশ্বকাপের সঠিক কম্বিনেশনের খোঁজে সেরা তারকাদের একসঙ্গে মাঠে নামাতে পারে টিম ইন্ডিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাত সকালে মহেশতলায় পর পর বিস্ফোরণ, উড়ে গেল বাড়ির বারান্দা, আহত ৪ বিয়ের কথা ছিল পাকা! আচমকাই অনির্বাণের সঙ্গে সম্পর্কে ইতি, মুখ খুললেন সুস্মিতা সম্পত্তির লোভে ভাইকে খুন, দক্ষিণেশ্বরে ব্যবসায়ী খুনে গ্রেফতার দিদি-জামাইবাবুসহ ৩ উইকেন্ডের মজা বাড়াতে চান? তাহলে এখনই পড়ুন দিনের সেরা ৫ জোকস, হাসুন প্রাণভরে চোখে চামড়া থাকলে উত্তরবঙ্গের কোনও TMC নেতা SJDAর চেয়ারম্যান হবেন না: শংকর ঘোষ ‘হাওড়া থেকে ৬ ঘণ্টায় বারাণসী, চালু হচ্ছে বন্দে ভারত’, কী প্ল্যান? মুখ খুলল রেল বিজেপির ‘ঔদ্ধত্য’ মন্তব্যে বিতর্ক, সুর পাল্টালেন সঙ্ঘ নেতা ‘স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না’, জলসাকে কটাক্ষ অপরাজিতার! আসছে নির্জলা একাদশী, করুন এই জিনিসগুলি দান, শ্রী হরির কৃপায় সব সমস্যা হবে দূর গঙ্গা দশেরার দিনে গঙ্গা স্নান করতে না পারলে এই কাজটি করুন, মিলবে সমান পুণ্য

T20 WC 2024

ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.