বাংলা নিউজ > ময়দান > WTC ফাইনাল কোন বলে খেলা হবে, ছবি শেয়ার করল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড
এই বলেই খেলা হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।
এই বলেই খেলা হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

WTC ফাইনাল কোন বলে খেলা হবে, ছবি শেয়ার করল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড

  • গত মাসেই আইসিসি ঘোষণা করেছিল, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল গ্রেড ওয়ান ডিউক বলে খেলা হবে। এ বার সেই বলের ছবিই প্রকাশ্যে আনল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে উত্তেজনা এখন চরমে। শুক্রবার থেকেই শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত আইসিসি টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল। যেখানে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড। আর এই ম্যাচ কোন বলে খেলা হবে, তাঁর ছবি শেয়ার করল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

গত মাসেই আইসিসি ঘোষণা করেছিল, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল গ্রেড ওয়ান ডিউক বলে খেলা হবে। এ বার সেই বলের ছবিই প্রকাশ্যে আনল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। মেরুন রঙের বলের গায়ে লেখা ‘ICC WTC FINAL 2021 INDIA VS NEW ZEALAND’।

শুধু বলই নয়। সেই সঙ্গে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য কেন উইলিয়ামসনদের জার্সিও প্রকাশ করল তারা। সেই জার্সির মধ্যে বিজে ওয়াটলিং-এর জার্সির নামটাই শুধু দেখা যাচ্ছে। আসলে ওয়াটলিং এই ফাইনালের পর অবসর নেবেন। তাই এ ভাবেই তাঁকে সম্মান জানানো হয়েছে। এ ছাড়াও কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন এবং ফাস্ট বোলার টিম সাউদিকে সেই জার্সি পরে দেখা গিয়েছে।

এ দিকে ভারতের টিম ম্যানেজমেন্টও ইতিমধ্যে চূড়ান্ত ১৫ জনের দল ঘোষণা করে দিয়েছে। সেই ১৫ জনের দল থেকে বাদ পড়েছেন ওপেনার ময়াঙ্ক আগরওয়াল, বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল, ব্যাটসম্যান লোকেশ রাহুল, অলরাউন্ডার শার্দুল ঠাকুর এবং অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর। এই টেস্টে ক্রিকেট বিশেষজ্ঞরা কিছুটা হলেও ভারতের থেকে এগিয়ে রাখছেন নিউজিল্যান্ডকে।

বন্ধ করুন