বাংলা নিউজ > ময়দান > ব্রন স্ট্রোম্যানের ছাঁটাইয়ের স্বপক্ষেই যুক্তি পেশ করলেন বুকার-টি

ব্রন স্ট্রোম্যানের ছাঁটাইয়ের স্বপক্ষেই যুক্তি পেশ করলেন বুকার-টি

ব্রন স্ট্রোম্যান। ছবি- টুইটার।

মাত্র ঘন্টা কয়েক আগেই স্ট্রোম্যানসহ একাধিক তারকাকে ছাঁটাই করেছে ডব্লু ডব্লু ই।

সাম্প্রতিক এক বিবৃতিতে ছয়জন সুপারস্টারকে ছেড়ে দেওয়ার কথা জানায় ডব্লুডব্লুই (ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট)। সেই তালিকায় ব্রন স্ট্রোম্যানের নাম দেখে চমকে যান তাঁর অনুরাগীরা। এমন প্রথম সারির তারকাকে ছাড়ার সিদ্ধান্তে হতাশ স্ট্রোম্যানের সহকর্মী থেকে অনুরাগী সকলেই। 

ডব্লুডব্লুই-এর আগের বড় ইভেন্ট ব্যাকলাশে ববন ল্যাশলি এবং ড্রু ম্যাককিনটায়ের বিরুদ্ধে ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপ ম্যাচেরও অংশ ছিলেন ব্রন। তাঁর এই আচমকা অপসরণে নিজেদের মতামত জানিয়েছেন একাধিক বর্তমান ও প্রাক্তন সুপারস্টাররা। সেই তালিকায় এবার সামিল হল সিএম পাঙ্ক ও বুকার টি-এর নামও। নিয়োগকর্তাদের এই সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ উগড়়ে দেন প্রাক্তন ডব্লুডব্লুই তারকা ও চ্যাম্পিয়ন পাঙ্ক। 

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তীব্র ভাষায় ক্ষোভ প্রকাশ করে তিনি লেখেন, ‘এটা একটা প্রচুর অর্থ ও তারকা সম্বন্বিত ব্লকবাস্টার সিনেমা। কিন্তু এর গল্প গুটিকয়েক জনগণের জন্য এক দুর্বোধ্য ভাষায় লিখছে কয়েকটি মূর্খ লোক, যার মানে ওরা ছাড়া আর কেউই বুঝতে পারে না। তা সত্ত্বেও লোকেরা সেই জঘন্য সিনেমাটি দেখছে।’

তবে ডব্লুডব্লুই-এর হল অফ ফেমার বুকার টি কিন্তু এই সিদ্ধান্তের স্বপক্ষে যথেষ্ট যুক্তি দেখতে পাচ্ছেন। ঘটনাটি ব্যাখা করতে গিয়ে বুকার টি বলেন, ‘তালিকায় ব্রন স্ট্রোম্যানের নাম দেখে আমি প্রথমে অবাকই হই। কিন্তু পরক্ষণেই ব্যবসার দিক থেকে আমি জিনিসটাকে দেখি। গুজব অনুযায়ী ব্রনের সঙ্গে সংস্থার এক বিশাল চুক্তি ছিল এবং ও তা থেকে প্রচুর অর্থ লাভ করছিল। যখন আর্থিক দিক থেকে সঞ্চয়ের কথা ভাবা হয়, তখন সবার প্রথমেই মাথায় আসে আমার কাদের কাদের সবচেয়ে বেশি প্রয়োজন। কাকে আমার সংস্থায় রাখার দরকার যে আমায় আর্থিকভাবে লাভ করাতে সক্ষম। সত্যি বলতে ব্রন একজন সেরা তারকা, সেই বিষয়ে কোন সন্দেহ নেই। তবে মাত্র দু-তিনজন ছাড়া ওর প্রতিপক্ষ হিসাবে বেশি কাউকে খুঁজে পাওয়া বেশ মুশকিল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.