বাংলা নিউজ > ময়দান > জুটিতে লুটি, প্রথম বার একসঙ্গে খেলেই অ্যাডিলেড ইন্টারন্যাশনালে চ্যাম্পিয়ন বোপান্না-রামকুমার
রোহন বোপান্না এবং রামকুমার রমানাথন।
রোহন বোপান্না এবং রামকুমার রমানাথন।

জুটিতে লুটি, প্রথম বার একসঙ্গে খেলেই অ্যাডিলেড ইন্টারন্যাশনালে চ্যাম্পিয়ন বোপান্না-রামকুমার

  • টুর্নামেন্টের ফাইনালে শীর্ষবাছাই ইভান ডডিগ এবং মার্সেলো মেলোর মুখোমুখি হয়েছিলেন বোপান্না এবং রমানাথন। ৭-৬ (৬), ৬-১ -এ শীর্ষবাছাই জুটিকে কার্যত উড়িয়ে দেন ভারতীয় তারকারা।

নতুন বছরের প্রথম আন্তর্জাতিক টেনিস প্রতিযোগিতার ফাইনালে বাজিমাত করল রোহন বোপান্না এবং রামকুমার রমানাথন জুটি। প্রথম বার জুটি বেঁধে খেলেই অ্যাডিলেড ইন্টারন্যাশনাল টেনিসের পুরুষ ডাবলসের শিরোপা জিতে নিলেন বোপান্না এবং রমানাথন।

টুর্নামেন্টের ফাইনালে শীর্ষবাছাই ইভান ডডিগ এবং মার্সেলো মেলোর মুখোমুখি হয়েছিলেন বোপান্না এবং রমানাথন। ৭-৬ (৬), ৬-১ -এ শীর্ষবাছাই জুটিকে কার্যত উড়িয়ে দেন ভারতীয় তারকারা। এই প্রতিযোগিতায় অবাছাই হিসেবে খেলতে এসেছিল ভারতীয় জুটি। কিন্তু দুরন্ত ছন্দে সকলকে তাক লাগিয়ে দেন বোাপান্না এবং রমানাথন।

ঘটনাচক্রে ক্রোয়েশিয়ার ডডিগের সঙ্গে অতীতে বেশ কয়েকটি টেনিস প্রতিযোগিতায় ডাবলসে জুটি বেঁধে খেলেছেন বোপান্না। গত বছর যুক্তরাষ্ট্র ওপেন টেনিসেই ডাবলসে বোপান্না তাঁকে নিয়ে খেলেছিলেন। তৃতীয় রাউন্ড থেকেই অবশ্য ছিটকে গিয়েছিল ইন্দো-ক্রোয়েশীয় জুটি। এ বার তাঁরা লড়াই করলেন একে অপরের বিরুদ্ধে।

শনিবার সেমিফাইনালে বোপান্নারা হারিয়েছিলেন চার নম্বর বাছাই, টোমিস্লাভ বারকিচ এবং সান্তিয়াগো গঞ্জালেস জুটিকে। ম্যাচের ফল ছিল ৬-২, ৬-৪।

চলতি বছরের মার্চে ডেভিস কাপে ভারতের হয়ে ডাবলসে খেলার বড় সম্ভাবনা রয়েছে বোপান্না এবং রমানাথন জুটির। তার আগে চলতি অ্যাডিলেড টেনিসে দুই ভারতীয় তারকার বোঝাপড়া যথেষ্ট মসৃণ হয়ে গিয়েছে। যার নিট ফল অ্যাডিলেড ইন্টারন্যাশনালে চ্যাম্পিয়ন হওয়া।

বন্ধ করুন