বাংলা নিউজ > ময়দান > ইউএস ওপেনের প্রি কোয়ার্টার ফাইনালে বোপান্না-ডডিক জুটি
রোহন বোপান্না।
রোহন বোপান্না।

ইউএস ওপেনের প্রি কোয়ার্টার ফাইনালে বোপান্না-ডডিক জুটি

  • এ দিনের ম্যাচে বোপান্নারা তিনটি ব্রেক পয়েন্ট পান এবং তিনটি পয়েন্টকেই কাজে লাগান তাঁরা। ফলে ম্যাচে তাঁদের কাজটা অনেকটাই সহজ হয়ে যায়। পরবর্তী রাউন্ডে তাঁরা চতুর্থ বাছাই আমেরিকার রাজীব রাম এবং গ্রেট ব্রিটেনের জো সালসবারির মুখোমুখি হবেন।

শুভব্রত মুখার্জি: সাম্প্রতিক কালে সময়টা একেবারেই ভাল যাচ্ছে না রোহন বোপান্নার। টোকিও অলিম্পিক্সের যোগ্যতা অর্জনে ব্যর্থ হন ভারতীয় লন টেনিস তারকা। তবে তার হতাশা তিনি কিছুটা হলেও যেন কাটিয়ে উঠছেন চলতি ইউএস ওপেনে। তাঁর ডাবলস পার্টনার ইভান ডডিককে সঙ্গী করে তিনি পৌঁছে গেলেন প্রি কোয়ার্টার ফাইনালে।

ক্রোয়েশিয়ার ইভান ডডিচকে সঙ্গী করে তিন সেটের ম্যাচে তিনি এক অনবদ্য জয় ছিনিয়ে নিলেন। তিন সেটের লড়াইয়ে মনাকোর হুগো নিস এবং ফ্রান্সের আর্থার রিন্ডারনেককে হারালেন বোপান্নারা। ১৪ তম বাছাই ইন্দো-ক্রোয়েশিয়ান জুটি ৬-৩,৪-৬,৬-৪ ফলে হারিয়ে দিলেন বিপক্ষকে। এ দিন টানটান উত্তেজনার ম্যাচে বিপক্ষ জুটিকে বোপান্না-ডডিক প্রথম সেটে হারিয়ে, দ্বিতীয় সেট হেরে গিয়ে, আবার তৃতীয় সেট জিতে তাঁরা শেষ ষোলোর টিকিট কেটে ফেলে।

এ দিনের ম্যাচে বোপান্নারা তিনটি ব্রেক পয়েন্ট পান এবং তিনটি পয়েন্টকেই কাজে লাগান তাঁরা। ফলে ম্যাচে তাঁদের কাজটা অনেকটাই সহজ হয়ে যায়। পরবর্তী রাউন্ডে তাঁরা চতুর্থ বাছাই আমেরিকার রাজীব রাম এবং গ্রেট ব্রিটেনের জো সালসবারির মুখোমুখি হবেন। উল্লেখ্য চলতি ইউএস ওপেনে বোপান্না একমাত্র ভারতীয় তারকা যিনি টিকে রয়েছেন। কারণ মহিলা ডাবলস থেকে ইতিমধ্যেই সানিয়া মির্জা এবং অঙ্কিতা রায়না জুটি বিদায় নিয়েছেন।

বন্ধ করুন