বাংলা নিউজ > ময়দান > রাগে মেসেজ করেছিলাম, ঋদ্ধি স্ক্রিনশট বিকৃত করেছে-মানহানির মামলার পথে বোরিয়া

রাগে মেসেজ করেছিলাম, ঋদ্ধি স্ক্রিনশট বিকৃত করেছে-মানহানির মামলার পথে বোরিয়া

ভারতীয় দলের প্র্যাকটিস জার্সিতে ঋদ্ধিমান সাহা। ছবি- এএনআই। (ANI)

১৯ ফেব্রুয়ারি ঋদ্ধিমান সাহা সেই বিতর্কিত মেসেজগুলি সর্বসমক্ষে আনেন।

ভারতীয় দল থেকে বাদ পড়ার পড়েই ঋদ্ধিমান সাহা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্ট শেয়ার করেন। সেই পোস্টে এক সাংবাদিক তিনি সাক্ষাৎকার না দেওয়ায় হুমকি দিয়ে ঋদ্ধিকে বেশ কিছু মেসেজ করেন। ঋদ্ধি সেই সাংবাদিকের নাম না জানালেও অবশেষে তিনি নিজেই সামনে এলেন।

বেশ কয়েকদিন ধরেই এই সাংবাদিকের করা মেসেজ নিয়ে তোলপাড় ভারতীয় ক্রিকেটমহল। তার জন্য তিন সদস্যের কমিটিও গঠন করা হয়েছে, যার সামনে আজই উপস্থিত হয়েছিলেন ঋদ্ধি। ঘটনাক্রমে, একইদিনে সেই সাংবাদিক নিজে থেকে সামনে এলেন। জানিয়ে দিলেন তার ম্যাসেজেরই স্ক্রিনশট আপলোড করেছেন ঋদ্ধি। তিনি আর কেউ নন, প্রখ্যাত বোরিয়া মজুমদার। অনেকেই আগে থেকে বোরিয়াই ওই বিতর্কিত ম্যাসেজ পাঠিয়েছিলেন বলে সন্দেহ করছিলেন, সেই সন্দেহই সত্যি হল।

নিজের সোশ্যাল মিডিয়ায় করা এক পোস্টে নিজেই সেই মেসেজ পাঠানোর কথা স্বীকার করেন বোরিয়া। তবে ঋদ্ধিমানের বিরুদ্ধে তাঁর মেসেজের দিনক্ষণ বদলে তাঁর বিরুদ্ধে অযাচিত আরোপ লাগানোর পাল্টা অভিযোগ জানান বোরিয়া। তিনি সাফ জানিয়ে দেন তিনি ঋদ্ধিমানকে ১৩ ফেব্রুয়ারি ম্যাসেজ করেছিলেন, যেটা ঋদ্ধি তাঁর ছয়দিন পর ভারতীয় দল থেকে বাদ পড়ার পর আপলোড করেন।

এমনকী মেসেজে ঋদ্ধিকে তিনি কল করার কথা সম্পূর্ণ অস্বীকার করে জানান, ১৩ ফেব্রুয়ারির পরে তিনি ঋদ্ধির সঙ্গে আর কোনোরকম যোগাযোগ করার চেষ্টাও করেননি এবং ঋদ্ধি স্রেফ সহানুভূতি কুড়ানোর জন্যই এই মেসেজ এতদিন পরে আপলোড করেন। ১৩ ফেব্রুয়ারি পূর্ব পরিকল্পিত দিনক্ষণ অনুযায়ী ঋদ্ধি তাঁকে সাক্ষাৎকার দেওয়া তো দূর, তার ফোন পর্যন্ত ধরেননি। সেইজন্যেই তিনি রেগে গিয়েছিলেন।

আর রেগে গিয়েই তিনি ঋদ্ধির আপলোড করা শেষ মেসেজটা তিনি করেছিলেন বলে স্বীকার করেন বোরিয়া। এরপরেই ঋদ্ধির বিরুদ্ধে তাঁর দীর্ঘ সাংবাদিক কেরিয়ারকে কালিমালিপ্ত করার জন্য মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন বোরিয়া। এই বিষয়ে তাঁর উকিলরা সম্স্ত কথা বলবেন এবং পাশপাশি বিসিসিআইকে এই ঘটনার নিরপেক্ষ তদন্ত করার অনুরোধ করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.