বাংলা নিউজ > ময়দান > Viral Video: মাইলখানেক বাইরে পড়ল বল, অবিশ্বাস্য সুইংয়ে ছিটকে গেল স্টাম্প! ভাইরাল ভিডিয়ো

Viral Video: মাইলখানেক বাইরে পড়ল বল, অবিশ্বাস্য সুইংয়ে ছিটকে গেল স্টাম্প! ভাইরাল ভিডিয়ো

মাইলখানেক বাইরে পড়ল বল, অবিশ্বাস্য সুইংয়ে ছিটকে গেল স্টাম্প! (ছবি সৌজন্যে ভিডিয়ো @MildenhallCrick)

Viral Video: জস হ্যান্ডির বল অফস্টাম্পের অনেকটা বাইরে পড়ে। বলটা বাইরে যাবে বলে ছেড়ে দেন ব্যাটার কুদজাই মাউনজে। কিন্তু তিনি স্বপ্নেও ভাবতে পারেননি যে ওই বলটা তাঁর অফস্টাম্প ছিটকে দেবে। বলটা স্টাম্পে আছড়ে পড়ার পর কিছুক্ষণ হতবাক হয়ে দাঁড়িয়ে থাকেন কুদজাই। তারপর হেঁটে চলে যান।

বলটা অফস্টাম্প লাইনের মাইলখানেক বাইরে পড়েছিল। সেখান থেকে এতটাই সুইং করল যে বল স্টাম্পে আছড়ে পড়ল। সেই বল দেখে হতবাক হয়ে গেলেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ভাইরালও হয়ে গেল সেই ভিডিয়ো।

আরও পড়ুন: IPL 2022 Playoff Rain Forecast: ইডেনে IPL-র ২ প্লে-অফ ম্যাচের দিনই কি কালবৈশাখীর সম্ভাবনা? ভেস্তে যাবে লড়াই?

ইংল্যান্ডের ‘টু কাউন্টিস ক্রিকেট চ্যাম্পিয়নশিপে’ ডিভিশন ওয়ান ম্যাচে মুখোমুখি হয়েছিল মিলডেনহল এবং হ্যাডলে ক্রিকেট ক্লাব। সেই ম্যাচের ১১.১ তম ওভারে জস হ্যান্ডির বল অফস্টাম্পের অনেকটা বাইরে পড়ে। বলটা বাইরে যাবে বলে ছেড়ে দেন ব্যাটার কুদজাই মাউনজে। কিন্তু তিনি স্বপ্নেও ভাবতে পারেননি যে ওই বলটা তাঁর অফস্টাম্প ছিটকে দেবে। বলটা স্টাম্পে আছড়ে পড়ার পর কিছুক্ষণ হতবাক হয়ে দাঁড়িয়ে থাকেন কুদজাই। তারপর হেঁটে চলে যান। অন্যদিকে, উচ্ছ্বাসে ফেটে পড়েন হ্যান্ডি এবং মিলডেনহলের খেলোয়াড়রা।

তবে সেই দুর্ধর্ষ বল সত্ত্বেও ম্যাচ জিততে পারেননি মিলডেনহল। ৫০ ওভারের ম্যাচে হ্যান্ডির দল মিলডেনহলকে ৭৮ রানে হারিয়ে দেয় হ্যাডলে ক্রিকেট ক্লাব। তবে সেইসব ছাপিয়ে সেই সুইং বলের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের তো কেউ কেউ জেমস অ্যান্ডারসনকে ট্যাগ করে বলেন, ‘আপনি কি এই বলটা টেস্টে করতে পারবেন?’ অনেকে সেই ভিডিয়ো শেয়ার করেন। মোটামুটি সবারই একটাই প্রতিক্রিয়া ছিল, ‘এটা কীভাবে অসম্ভব?’ অপর একজন বলেন, ‘আমি সারাদিন যতটা ঘুরেছি, তার থেকে বেশি ঘুরেছে এই বল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা তৃণমূল ছাড়লেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারী, বানালেন নতুন দল

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.