বাংলা নিউজ > ময়দান > বল করার আগে ডান্স করছেন বোলার! নিশ্চিত ক্রিকেটে কখনও এমন ডেলিভারি দেখেননি
বল করার আগে ডান্স করছেন বোলার

বল করার আগে ডান্স করছেন বোলার! নিশ্চিত ক্রিকেটে কখনও এমন ডেলিভারি দেখেননি

  • এবারে বাইশ গজে একেবারে অদ্ভুত বোলিং অ্যাকশন দেখা গেল। যা দেখে না হেসে থাকতে পারবেন না। ইংল্যান্ডের ক্রিকেট ভক্ত জর্জ ম্যাকমেনিমির বোলিং অ্যাকশন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরা হচ্ছে। জর্জ নিজেকে বিশ্বের সবচেয়ে খারাপ ক্রিকেটার হিসেবে বর্ণনা করলেও তার বোলিং অ্যাকশন বেশ অদ্ভুত। সে বল করার আগে নাচতে থাকেন।

ক্রিকেট মাঠে বোলারদের বিভিন্ন অ্যাকশনে দেখা যায়। কেউ বড় রান আপ নিয়ে বল করেন, তো কেউ আবার হাত ঘুড়িয়ে মাথা নীচু করে বোলিং করেন। কেউ বুমরাহের মতো ডেলিভারি করেন, তো কেউ মালিঙ্গার মতো বল করেন। প্রায়শই এই সব কিংবদন্তি বোলারের অ্যাকশনও নকল করা হয়।কিছু ক্রিকেটপ্রেমীরা তাদের প্রিয় বোলারের অ্যাকশন কপি করে ভিডিয়ো পোস্ট করেন যা ভাইরালও হয়। তবে এবারে বাইশ গজে একেবারে অদ্ভুত বোলিং অ্যাকশন দেখা গেল। যা দেখে না হেসে থাকতে পারবেন না। ইংল্যান্ডের ক্রিকেট ভক্ত জর্জ ম্যাকমেনিমির বোলিং অ্যাকশন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরা হচ্ছে। জর্জ নিজেকে বিশ্বের সবচেয়ে খারাপ ক্রিকেটার হিসেবে বর্ণনা করলেও তার বোলিং অ্যাকশন বেশ অদ্ভুত। সে বল করার আগে নাচতে থাকেন।

জর্জ ম্যাকমেনিমি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। তিনি তার বোলিং করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। তিনি মঙ্গলবার একটি ম্যাচে তার বোলিংয়ের একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যা এখন পর্যন্ত প্রায় তিনলক্ষ বার দেখা হয়েছে। তিনি বল করার আগের নাচতে থাকেন। বল করার আগে রান আপের সময়ে বল হাতে তিনি নাচতে থাকেন। তারপর স্পিন করার সময় হাত সুইং করে বল ছুড়ে দেন ব্যাটসম্যানের দিকে। ব্যাটসম্যানও বুঝতে পারেন না এবং তিনি সেই বল খেলতে পারেন না।

আরও পড়ুন… নিজের পাঁচ বছরের ছেলের বলেই আউট পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো

এমন পরিস্থিতিতে সুবিধা পান জর্জ ম্যাকমেনিমি। জর্জের মা ট্রেসি ২০১৭ সালে মারা যান। এর পরে জর্জ মানসিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। তার স্ট্রেস সংক্রান্ত সমস্যা শুরু হয়। এরপর ক্রিকেট খেলা শুরু করেন জর্জ। তিনি ২০১৭/১৮সালের অ্যাশেজ সিরিজের ম্যাচগুলি দেখেছিলেন এবং তারপরে তিনি এই খেলাটির প্রেমে পড়েছিলেন। ক্রিকেট তার জীবন বদলে দিয়েছ।

আরও পড়ুন… নিজের পাঁচ বছরের ছেলের বলেই আউট পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো

জর্জ একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমার বয়স ৬-৭ বছর,যখন আমার পাড়ায় একটি ছোট টিভি ছিল এবং প্রতিবেশীরা তাতে অ্যাশেজ সিরিজের ম্যাচ দেখতেন। প্রতিটা বল মনোযোগ দিয়ে দেখতাম। পরে ২০১৭-১৮অ্যাশেজ সিরিজ আমার জীবন বদলে দেয়। আমার মা মারা গেছেন এবং আমি কিছুই পছন্দ করতাম না। আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম কিন্তু ক্রিকেট যেমন আমার জীবন বদলে দেয়। ক্রিকেট যেন বলেছিল- জর্জ তুমি আমাকে ভালোবাসো।’

 

 

বন্ধ করুন