বাংলা নিউজ > ময়দান > বোলাররা খুব ভালো বোলিং করেছে: স্মৃতি মন্ধানা
বোলাররা খুব ভালো বোলিং করেছে: স্মৃতি মন্ধানা। ছবি: টুইটার

বোলাররা খুব ভালো বোলিং করেছে: স্মৃতি মন্ধানা

  • শনিবার পাঁচ উইকেটে তারা হারিয়েছে শ্রীলঙ্কা দলকে। স্পিন এবং পেস বোলিং বিভাগ দুই ক্ষেত্রেই ভালো বোলিং করেছে ভারত। তাদের বোলিং দাপটে শ্রীলঙ্কা ১২৫/৭ রানেই আটকে যায়। ১৪ ওভার শেষে শ্রীলঙ্কার রান ছিল ৮৭/০। সেখান থেকেই তারা ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয় তারা।

শুভব্রত মুখার্জি: গোটা শ্রীলঙ্কা জুড়ে যখন আর্থিক ডামাডোল চলছে ঠিক তখন সেই পরিস্থিতিতে ভারতীয় মহিলা দল সিরিজ খেলতে গিয়েছে শ্রীলঙ্কায়। ভারতীয় দলও এই মুহূর্তে দাঁড়িয়ে একটা 'ট্রানজিশন' পিরিয়ডের মধ্যে দিয়ে যাচ্ছে। অধিনায়কত্ব ছেড়েছেন মিতালি রাজ। নয়া অধিনায়িকা হরমনপ্রীতের অধিনায়কত্বে ভারত শুরুটা অবশ্য দুর্দান্ত করেছে। পরপর দুটো ম্যাচ ইতিমধ্যেই তারা জিতে নিয়েছে চামারি আতাপাত্তুর শ্রীলঙ্কার বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ শেষে অভিজ্ঞ ভারতীয় ব্যাটার স্মৃতি মন্ধানা বোলারদের ভূয়সি প্রশংসা করে জানালেন খুব ভালো বোলিং করেছে।

দ্বিতীয় ম্যাচ জিতে ভারত ইতিমধ্যেই তিন ম্যাচের টি-২০ সিরিজ পকেটস্থ করে ফেলেছে। শনিবার পাঁচ উইকেটে তারা হারিয়েছে শ্রীলঙ্কা দলকে। স্পিন এবং পেস বোলিং বিভাগ দুই ক্ষেত্রেই ভালো বোলিং করেছে ভারত। তাদের বোলিং দাপটে শ্রীলঙ্কা ১২৫/৭ রানেই আটকে যায়। ১৪ ওভার শেষে শ্রীলঙ্কার রান ছিল ৮৭/০। সেখান থেকেই তারা ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয় তারা। আর ভারতীয় বোলারদের নৈপুণ্যেই সিরিজে ২-০ এগিয়ে গেল মন্ধানারা।

ম্যাচ শেষে মন্ধানা জানান 'আজকে ওরা (বোলাররা) খুব ভালো বোলিং করেছে। আগের ম্যাচে ও ১৩৯ রান ডিফেন্ড করার সময়তেও ভালো বোলিং করেছে ওরা। কী করতে হবে সেই বিষয়ে ওদেরকে খুব কম কথাই বলতে হয়েছে। আমাদের গেমপ্ল্যানকে ওরা ভালোভাবে লাগু করেছে। সেটাতেই নিজেদেরকে আটকে রেখেছে। আমরা জানতাম ১টা বা ২ টো উইকেট পড়লেই আমরা ম্যাচে ফিরে আসব। আমাদের বোলাররা খুব ভালো ধৈর্য্য দেখিয়েছে। মিস ফিল্ডিংয়ে আমরা কিছু রান দিয়েছি। আশা করি পরের ম্যাচগুলোতে আমরা আরও উন্নতি করব।'

বন্ধ করুন