বাংলা নিউজ > ময়দান > কৃষি আইন প্রত্যাহার না করলে খেলরত্ন ফিরিয়ে দেবেন, ঘোষণা বিজেন্দর সিংয়ের
কৃষক বিক্ষোভে সামিল হয়ে সমর্থন জানালেন বক্সার বিজেন্দর সিং। (ছবি সৌজন্য পিটিআই)
কৃষক বিক্ষোভে সামিল হয়ে সমর্থন জানালেন বক্সার বিজেন্দর সিং। (ছবি সৌজন্য পিটিআই)

কৃষি আইন প্রত্যাহার না করলে খেলরত্ন ফিরিয়ে দেবেন, ঘোষণা বিজেন্দর সিংয়ের

  • কৃষক বিক্ষোভে সামিল হয়ে সমর্থন জানালেন বক্সার বিজেন্দর সিং।

শুভব্রত মুখার্জি

ভারতীয় বক্সিংয়ের অন্যতম বর্ণময় চরিত্র বিজেন্দর সিং। অলিম্পিকে দেশের জন্য পদক আনা হোক কিংবা প্রফেশনাল ফাইটার হিসেবে আত্মপ্রকাশ করা হোক - সব ব্যাপারেই ব্যতিক্রমী তিনি। কেন্দ্রীয় সরকারের নয়া কৃষি আইনের বিরুদ্ধে দেশের বিভিন্ন প্রান্তে চলছে বিক্ষোভ । সেই কৃষি আইন প্রত্যাহার না করা হলে রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার ফিরিয়ে দেওয়ার কথা ঘোষণা করলেন বিজেন্দর সিং।

কৃষক বিক্ষোভে সামিল হয়ে এভাবেই সমর্থন জানালেন ভারতীয় বক্সার বিজেন্দর সিং। কৃষক বিক্ষোভে শুরু থেকেই সমর্থন ছিল বক্সারের। ভিডিয়ো বার্তায় নরেন্দ্র মোদী সরকারের উদ্দেশে জানিয়েছেন, কৃষকরাই সব তৈরি করবেন। আর তাঁরাই সব সুবিধা থেকে বঞ্চিত হবেন, তা এটা ঠিক নয়। দাবি না মানলে সরকারকে সমস্যায় পড়তে হবে। কারণ মানুষই সরকার গড়ে।

হরিয়ানা-দিল্লির সিংঘু সীমান্তে আন্দোলনে যোগ দিয়েছেন ভারতীয় বক্সার। সেখানে তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, 'এই আইন যদি কেন্দ্র প্রত্যাহার না করে, তাহলে খেলরত্ন পুরস্কার ফিরিয়ে দেব। পঞ্জাবে ট্রেনিংয়ের সময় কৃষকদের হাতে তৈরি রুটি খেয়েছি। আর তাঁরাই এখন কষ্টে দিনযাপন করছেন। সেই সব ভাইয়ের পাশে দাঁড়াব বলেই আমার এখানে আসা।'

বন্ধ করুন