বাংলা নিউজ > ময়দান > BPL 2022: ৪-৪-৪-৬-৪-১, ২০তম ওভারে বিধ্বংসী ডেলপোর্ট, শেষ পাঁচ ওভারে ৭৬ করল কুমিল্লা

BPL 2022: ৪-৪-৪-৬-৪-১, ২০তম ওভারে বিধ্বংসী ডেলপোর্ট, শেষ পাঁচ ওভারে ৭৬ করল কুমিল্লা

ক্যামেরন ডেলপোর্ট।

শেষ ওভারে ক্যামেরন ডেলপোর্ট নেন ২৩ রান। ২৮ রান থেকে ডেলপোর্ট একেবারে হাফ সেঞ্চুরি করে ফেলেন। তাঁর মারকাটারি ব্যাটিং দেখে চোখ কপালে ক্রিকেট মহলেরও।

বিপিএলের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ১৫ ওভারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংগ্রহ ছিল ১০৫ রান। সেখান থেকে ২০ ওভারে কুমিল্লা করে ফেলে ১৮৩ রান। শেষ পাঁচ ওভারে উঠল মোট ৭৬ রান। আর শেষ ওভারে ক্যামেরন ডেলপোর্ট নেন ২৩ রান। ২৮ রান থেকে ডেলপোর্ট এক লাফে হাফ সেঞ্চুরি করে ফেলেন। তাঁর মারকাটারি ব্যাটিং দেখে চোখ কপালে ক্রিকেট মহলেরও।

৪-৪-৪-৬-৪-১- শরিফুল ইসলামের ওভারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স একেবারে ষোলকলা পূরণ করে দেয়। শুরু থেকে যে খামতি ছিল, সেটা শেষ ওভারে একাই দায়িত্ব নিয়ে পূরণ করলেন ক্যামেরন ডেলপোর্ট। টসে জিতে কুমিল্লাকে ব্যাট করতে পাঠিয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৪ রানের মাথায় প্রথম উইকেট হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চাপে পড়ে গিয়েছিল। তবে ওপেনার লিটন দাসের ৩৪ বলে ৪৭ রানের ইনিংস কিছুটা ভরসা জোগায়। 

তিনে নেমে ফ্যাফ ডু'প্লেসির ৫৫ বলে অপরাজিত ৮৩ রানের ইনিংসটি কুমিল্লাকে বড় রানের ইনিংস গড়তে সাহায্য করে। আর শেষ পাতে মিষ্টির মতো ডেলপোর্টের ২৩ বলে ৫১ রানের ইনিংসটি। যার হাত ধরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৩ উইকেট হারিয়ে করে ১৮৩ রান। টি-টোয়েন্টিতে ১৮৩ রান হওয়াটা ইদানিং বড় বিষয় নয় ঠিকই, তবে শেষ পাঁচ ওভারে যে ভাবে খেলেছেন ফ্যাফ এবং ডেলপোর্ট, সে রকম থ্রিলার আবার চট করে চোখে পড়ে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.