বাংলা নিউজ > ময়দান > BPL 2022: ম্যাচ জেতালেন ফ্লেচার-মুশফিক, সেলিব্রেশনে হিট বাংলাদেশ প্রিমিয়র লিগ, দেখুন ভিডিয়ো
বাংলাদেশ প্রিমিয়র লিগে অভিনব সেলিব্রেশন। ছবি- টুইটার।

BPL 2022: ম্যাচ জেতালেন ফ্লেচার-মুশফিক, সেলিব্রেশনে হিট বাংলাদেশ প্রিমিয়র লিগ, দেখুন ভিডিয়ো

  • পুষ্পায় মজে বাংলাদেশের ক্রিকেটাররা।

পেরেরা, ফ্লেচার, মুশফিকুর, তিন তারকার কাঁধে ভর করে বাংলাদেশ প্রিমিয়র লিগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে দিল খুলনা টাইগার্স। যদিও ম্যাচে ব্যাট-বলের লড়াই ছাপিয়েও সুপার হিট অভিনব সব সেলিব্রেশন। বিপিএলের ম্যাচে পুষ্পা সেলিব্রেশন কার্যত নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে।

টুর্নামেন্টের নবম ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে চট্টগ্রাম। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৩ রান তোলে। আফিফ হোসেন দলের হয়ে সব থেকে বেশি ৪৪ রান করেন। ২৮ রান করেন উইল জ্যাকস। ২৫ রান করে অপরাজিত থাকেন নইম ইসলাম।

খুলনার হয়ে ৪ ওভার বল করে ১৮ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন থিসারা পেরেরা। ১টি করে উইকেট নেন কামরুল ইসলাম, নাবিল সামাদ, মেহেদি হাসান, সিক্কুগে প্রসন্ন ও ফারহাদ রেজা।

জবাবে ব্যাট করতে নেমে খুলনা ১৮.৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৪ রান তুলে নেয়। আন্দ্রে ফ্লেচার ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৫৮ রান করেন। মুশফিকুর রহিম ৩০ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া প্রসন্ন ২৩ ও রনি ১৭ রানের যোগদান রাখেন।

মেহেদি হাসান মিরাজ ২৪ রানে ২ উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন শরিফুল ও নাসুম আহমেদ। ৭ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে খুলনা। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ফ্লেচার।

বন্ধ করুন