বাংলা নিউজ > ময়দান > BPL 2022: ফ্যাফ এবং ডেলপোর্টের দাপটে ল্যাজেগোবরে চট্টগ্রাম, জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা

BPL 2022: ফ্যাফ এবং ডেলপোর্টের দাপটে ল্যাজেগোবরে চট্টগ্রাম, জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা

দুরন্ত ছন্দে ছিলেন ফ্যাফ ডু'প্লেসি।

৫২ রানে ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৩ ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে কুমিল্লা। ৬ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবলের শীর্ষে রয়েছে।

বিপিএলের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ১৫ ওভারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংগ্রহ ছিল ১০৫ রান। সেখান থেকে ২০ ওভারে কুমিল্লা করে ফেলে ১৮৩ রান। শেষ পাঁচ ওভারে হয় মোট ৭৬ রান। আর শেষ ওভারে ক্যামেরন ডেলপোর্ট নেন ২৩ রান। ২৮ রান থেকে ডেলপোর্ট এক লাফে হাফ সেঞ্চুরি করে ফেলেন। সেই সঙ্গে আক্রণাত্মক মেজাজে ছিলেন ফ্যাফ ডু'প্লেসিও।

টসে জিতে কুমিল্লাকে ব্যাট করতে পাঠিয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৪ রানের মাথায় প্রথম উইকেট হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চাপে পড়ে গিয়েছিল। তবে ওপেনার লিটন দাসের ৩৪ বলে ৪৭ রানের ইনিংস কিছুটা ভরসা জোগায়। তিনে নেমে ফ্যাফ ডু'প্লেসির ৫৫ বলে অপরাজিত ৮৩ রানের ইনিংসটি কুমিল্লাকে বড় রানের ইনিংস গড়তে সাহায্য করে। আর শেষ পাতে মিষ্টির মতো ডেলপোর্টের ২৩ বলে ৫১ রানের ইনিংসটি ছিল অনবদ্য। যার হাত ধরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৩ উইকেট হারিয়ে করে ফেলে ১৮৩ রান। চট্টগ্রামের নাসুম আহমেদ নিয়েছেন ২ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৯ রানের মধ্যেই ২ উইকেট হারিয়ে বসে থাকে তারা। এর পরেও যে তারা সে ভাবে ঘুরে দাঁড়াতে পেরেছে এমনটা নয়। একের পর এক উইকেট হারাতে থেকেছে চট্টগ্রাম। উইল জ্যাকস একমাত্র ৪২ বলে ৬৯ করে কিছুটা লড়াইয়ের চেষ্টা করেছিলেন। মৃত্যুঞ্জয় চৌধুরীর ১৩ আর মেহেদি হাসানের ১০ রান যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় সর্বোচ্চ রান। ১৭.৩ ওভারে ১৩১ রানেই অল আউট হয়ে যায় চট্টগ্রাম। কুমিল্লার নাহিদুল ইসলাম ৩ উইকেট নিয়েছেন। মুস্তাফিজুর রহমান, তনভির ইসলান, শহিদুল ইসলাম নিয়েছেন ২টি করে উইকেট। করিম জনাত নিয়েছেন ১ উইকেট। ৫২ রানে ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

৩ ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে কুমিল্লা। ৬ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবলের শীর্ষে রয়েছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আবার ৬ ম্যাচের মধ্যে ৩টিতে হেরেছে। ৩টি ম্যাচে জয় পেয়েছে। তাদেরও পয়েন্ট ৬। তারা লিগ তালিকার দুইয়ে রয়েছে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.