বাংলা নিউজ > ময়দান > BPL 2022: ফ্যাফ এবং ডেলপোর্টের দাপটে ল্যাজেগোবরে চট্টগ্রাম, জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা

BPL 2022: ফ্যাফ এবং ডেলপোর্টের দাপটে ল্যাজেগোবরে চট্টগ্রাম, জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা

দুরন্ত ছন্দে ছিলেন ফ্যাফ ডু'প্লেসি।

৫২ রানে ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৩ ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে কুমিল্লা। ৬ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবলের শীর্ষে রয়েছে।

বিপিএলের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ১৫ ওভারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংগ্রহ ছিল ১০৫ রান। সেখান থেকে ২০ ওভারে কুমিল্লা করে ফেলে ১৮৩ রান। শেষ পাঁচ ওভারে হয় মোট ৭৬ রান। আর শেষ ওভারে ক্যামেরন ডেলপোর্ট নেন ২৩ রান। ২৮ রান থেকে ডেলপোর্ট এক লাফে হাফ সেঞ্চুরি করে ফেলেন। সেই সঙ্গে আক্রণাত্মক মেজাজে ছিলেন ফ্যাফ ডু'প্লেসিও।

টসে জিতে কুমিল্লাকে ব্যাট করতে পাঠিয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৪ রানের মাথায় প্রথম উইকেট হারিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চাপে পড়ে গিয়েছিল। তবে ওপেনার লিটন দাসের ৩৪ বলে ৪৭ রানের ইনিংস কিছুটা ভরসা জোগায়। তিনে নেমে ফ্যাফ ডু'প্লেসির ৫৫ বলে অপরাজিত ৮৩ রানের ইনিংসটি কুমিল্লাকে বড় রানের ইনিংস গড়তে সাহায্য করে। আর শেষ পাতে মিষ্টির মতো ডেলপোর্টের ২৩ বলে ৫১ রানের ইনিংসটি ছিল অনবদ্য। যার হাত ধরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৩ উইকেট হারিয়ে করে ফেলে ১৮৩ রান। চট্টগ্রামের নাসুম আহমেদ নিয়েছেন ২ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৯ রানের মধ্যেই ২ উইকেট হারিয়ে বসে থাকে তারা। এর পরেও যে তারা সে ভাবে ঘুরে দাঁড়াতে পেরেছে এমনটা নয়। একের পর এক উইকেট হারাতে থেকেছে চট্টগ্রাম। উইল জ্যাকস একমাত্র ৪২ বলে ৬৯ করে কিছুটা লড়াইয়ের চেষ্টা করেছিলেন। মৃত্যুঞ্জয় চৌধুরীর ১৩ আর মেহেদি হাসানের ১০ রান যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় সর্বোচ্চ রান। ১৭.৩ ওভারে ১৩১ রানেই অল আউট হয়ে যায় চট্টগ্রাম। কুমিল্লার নাহিদুল ইসলাম ৩ উইকেট নিয়েছেন। মুস্তাফিজুর রহমান, তনভির ইসলান, শহিদুল ইসলাম নিয়েছেন ২টি করে উইকেট। করিম জনাত নিয়েছেন ১ উইকেট। ৫২ রানে ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

৩ ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে কুমিল্লা। ৬ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবলের শীর্ষে রয়েছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আবার ৬ ম্যাচের মধ্যে ৩টিতে হেরেছে। ৩টি ম্যাচে জয় পেয়েছে। তাদেরও পয়েন্ট ৬। তারা লিগ তালিকার দুইয়ে রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা? আধপেটা খেয়ে কাটে,জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না, কীভাবে দিল্লি যান মিঠুন খুন না করেও ৪৩ বছর জেলে, অবশেষে দেখা গেল মহিলা নির্দোষ! হাসপাতাল ছাড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, বাড়িতেই নেবেন বিশ্রাম, কেমন আছেন এখন?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.