বাংলা নিউজ > ময়দান > BPL 2022: চোট নিয়ে হাসপাতালে ফ্লেচার, পরিবর্তে কনকাশান সাব রাজা

BPL 2022: চোট নিয়ে হাসপাতালে ফ্লেচার, পরিবর্তে কনকাশান সাব রাজা

গুরুতর চোট পেলেন ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে ফ্লেচার

ফের একবার ২২ গজে ফিরল ফিল হিউজ ঘটনার ছায়া। মাথায় গুরুতর চোট নিয়ে হাসপাতালে যেতে হল ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে ফ্লেচারকে। তার বদলি অর্থাৎ ক্রিকেটীয় পরিভাষায় কনকাশান সাব হিসেবে মাঠে নামলেন সিকান্দার রাজা।

শুভব্রত মুখার্জি: খেলার মাঠ সবসময় অনিশ্চয়তায় ভরা। চোট ,আঘাত যে কোন মুহূর্তে যে কোন ক্রীড়াবিদের কাছে যেন স্বাভাবিক ঘটনা। তবে কোনও কোনও সময় তা বড় বেশি উদ্বেগের হয়ে যায়। এমন ঘটনার সাক্ষী থাকল বাংলাদেশ প্রিমিয়র লিগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং খুলনা টাইগার্স ম্যাচের দর্শকরা। ফের একবার ২২ গজে ফিরল ফিল হিউজ ঘটনার ছায়া। মাথায় গুরুতর চোট নিয়ে হাসপাতালে যেতে হল ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে ফ্লেচারকে। তার বদলি অর্থাৎ ক্রিকেটীয় পরিভাষায় কনকাশান সাব হিসেবে মাঠে নামলেন সিকান্দার রাজা।

সোমবার ম্যাচে প্রথমে ব্যাট করে চট্টগ্রাম ১৯০ রান করে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেওয়া ১৯১ রানের জয়ের লক্ষ্য তাড়া করার সময় খুলনার হয়ে ব্যাট করতে নেমে আঘাত পেয়ে মাঠ ছাড়তে হয় দুর্দান্ত ফর্মে ব্যাট করতে থাকা আন্দ্রে ফ্লেচারকে। খুলনার ইনিংসের সপ্তম ওভারে রেজাউর রহমানের বলে ফ্লেচার তার মাথা ও কাঁধের মাঝে আঘাত পান। সঙ্গে সঙ্গে মাঠে লুটিয়ে পড়েন তিনি। মাঠেই তার প্রাথমিক চিকিৎসা করা হয়। তার কনকাশন সাব হিসেবে মাঠে নামেন সিকান্দার রাজা।

সোমবার বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়র লিগে চট্টগ্রাম ও খুলনা টাইগার্সের ম্যাচে ঘটে এই দুর্ঘটনা। উল্লেখ্য খুলনার ইনিংসের সপ্তম ওভারের প্রথম বলটি বাউন্সার দেন চট্টগ্রামের পেসার রেজাউর। পুল করতে গিয়ে আঘাত পেয়ে তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়েন ফ্লেচার। স্ট্রেচারে করে তাকে নিয়ে যাওয়া হয় প্রথমে ড্রেসিং রুমে।

১টি ছয় এবং ১টি চারে ফ্লেচার ততক্ষণে করে ফেলেছেন ১৬ রান। ব্যাট থেকে আসে ১৬ রান। খুলনার ম্যানেজার নাফিস ইকবাল পরবর্তীতে মিডিয়াকে জানান, ‘ফ্লেচার তার ঘাড়ে আঘাত পেয়েছে। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। তবে প্রিকশনারি পদক্ষেপ হিসেবে পরীক্ষার জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে পাঠানো হয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র আগামিকাল বুদ্ধ পূর্ণিমা, এই রাতেই করুন বিশেষ কাজটি, দূর হবে অর্থের অভাব এবারের আইপিএলে কোন দলের বিরুদ্ধে কতটা খারাপ পারফরমেন্স ম্যাক্সওয়েলের? প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.