বাংলা নিউজ > ময়দান > BPL 2022: শাকিব-গেইল-ব্র্যাভো, তারকাখচিত ব্যাটিং লাইনআপ ধসে গেল মাত্র ৯৫ রানে, ৫ রানে ৩ উইকেট আনকোরা নাহিদুলের

BPL 2022: শাকিব-গেইল-ব্র্যাভো, তারকাখচিত ব্যাটিং লাইনআপ ধসে গেল মাত্র ৯৫ রানে, ৫ রানে ৩ উইকেট আনকোরা নাহিদুলের

আউট হয়ে ফিরছেন গেইল। ছবি- টুইটার।

বল হাতে চমকালেন ব্র্যাভো, তবে গেইলদের থামিয়ে রেখে ম্যাচের নায়ক নাহিদুল ইসলাম।

শাকিব আল হাসান, ক্রিস গেইল, ডোয়েন ব্র্যাভোদের মতো ব্যাটসম্যানদের বিরুদ্ধে বল করে টি-২০ ম্যাচে কোনও বোলার ৪ ওভারে ১টি মেডেন-সহ মাত্র ৫ রান খরচ করবেন, এমনটা ভাবাই কঠিন। তবে বিষয়টা কার্যত অবিশ্বাস্য মনে হওয়াই স্বাভাবিক, যখন জানা যায় যে, আনকোরা এক ঘরোয়া ক্রিকেটার এমন কৃপণ বোলিংয়ের পাশাপাশি ৩টি উইকেটও নিয়েছেন। বাংলাদেশ প্রিমিয়র লিগে ঠিক এমনই অসম্ভব কাণ্ড ঘটিয়ে বসলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নাহিদুল ইসলাম।

মীরপুরে ফরচুন বরিশালের সঙ্গে ম্যাচ ছিল কুমিল্লার। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কুমিল্লা। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫৮ রান তোলে। মাহমুদুল হাসান ৪৮, করিম জানাত অপরাজিত ২৯, ক্যামেরন ডেলপোর্ট ১৯, মোমিনুল হক ১৭ ও ক্যাপ্টেন ইমরুল কায়েস ১৫ রান করেন। ৬ রান করে আউট হন ফ্যাফ ডু'প্লেসি।

বরিশালের হয়ে শাকিব আল হাসান ৪ ওভারে ২৫ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ডোয়েন ব্র্যাভো ৪ ওভারে ৩০ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে বরিশাল ১৭.৩ ওভারে মাত্র ৯৫ রানে অল-আউট হয়ে যায়। নাজমুল হোসেন দলের হয়ে সব থেকে বেশি ৩৬ রান করেন। ক্যাপ্টেন শাকিব ১ রান করে আউট হন। ক্রিস গেইল ৭ রান করে সাজঘরে ফেরেন। খাতা খুলতে পারেননি ব্র্যাভো। ৬৩ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে কুমিল্লা।

নাহিদুল ৪ ওভার বল করে ১টি মেডেন-সহ মাত্র ৫ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। তিনি ফিরিয়ে দেন শিকাত আলি, শাকিব ও গেইলকে। এছাড়া শহিদুল, তনভীর ইসলাম ও করিম জানাত ২টি করে উইকেট নেন। মুস্তাফিজুর ১টি উইকেট নিয়েছেন। সঙ্গত কারণেই ম্যাচের সেরা হয়েছেন নাহিদুল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.