বাংলা নিউজ > ময়দান > BPL-এ থামানো যাচ্ছে না রিজওয়ানকে, হাফ-সেঞ্চুরির হ্যাটট্রিক পাক তারকার

BPL-এ থামানো যাচ্ছে না রিজওয়ানকে, হাফ-সেঞ্চুরির হ্যাটট্রিক পাক তারকার

হাফ-সেঞ্চুরি রিজওয়ানের। ছবি- বিসিবি মিডিয়া।

Bangladesh Premier League: বাংলাদেশ প্রিমিয়র লিগের শেষ পাঁচ ম্যাচে চারটি অর্ধশতরান করলেন মহম্মদ রিজওয়ান।

চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে থামানো যাচ্ছে না মহম্মদ রিজওয়ানকে। বিপিএলের টানা তিনটি ম্যাচে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন পাক তারকা। শেষ ৫টি ম্যাচে এই নিয়ে চারটি অর্ধশতরান করলেন রিজওয়ান।

ঢাকা ডমিনেটর্সের বিরুদ্ধে ৫৫ রান করে অপরাজিত থাকেন রিজওয়ান। খুলনা টাইগার্সের বিরুদ্ধে করেন অপরাজিত ৫৪ রান। খুলনার বিরুদ্ধে ফিরতি ম্যাচে তিনি ৭৩ রানের ঝকঝকে ইনিংস খেলেন। এবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ম্যাচ জেতান রিজওয়ান। ৪৭ বলের ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা মারেন পাক তারকা।

মীরপুরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে চট্টগ্রাম। নির্ধারিত ২০ ওভারে তারা ৭ উইকেটে ১৫৬ রান তোলে। হাফ-সেঞ্চুরি করেন উসমান খান ও আফিফ হোসেন। উসমান ৪১ বলে ৫২ রান করেন। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। ৪৯ বলে ৬৬ রান করেন আফিফ। তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- ৯ ম্যাচের একটিও জেতেনি, ILT20-র একেবারে শেষ ম্যাচে জয়ের মুখ দেখল নাইট রাইডার্স

এছাড়া ডারউইশ রসুলি ২১ ও শুভগত হোম ১২ রান করেন। খাতা খুলতে পারেননি মেহেদি মারুফ, কার্টিস ক্যাম্ফার ও জিয়াউর রহমান। কুমিল্লার হয়ে ২টি করে উইকেট নেন তনভীর ইসলাম ও হাসান আলি। উইকেট পাননি আব্রার আহমেদ।

পালটা ব্যাট করতে নেমে কুমিল্লা ১৯ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তুলে ম্যাচ জিতে যায়। রিজওয়ানের হাফ-সেঞ্চুরি ছাড়া মোসাদ্দেক হোসেন ৩৭ রান করে অপরাজিত থাকেন। তিনি ২৭ বলের ইনিংসে ৩টি চার ও ১টি ছক্কা মারেন। ইমরুল কায়েস ১৫ ও জাকের আলি ১০ রানের যোগদান রাখেন। জনসন চার্লস মাত্র ৯ রান করে আউট হন।

আরও পড়ুন:- ৬,২,৪,১,৬,৬, শেষ ওভারে ২৫ রান দিয়ে নাইট রাইডার্সকে ম্যাচ হারালেন রাসেল: ভিডিয়ো

চট্টগ্রামের হয়ে মৃত্যুঞ্জয় চৌধুরী ও জিয়াউর রহমান ২টি করে উইকেট নেন। উইকেট পাননি ক্যাম্ফার। ম্যাচের সেরা হন রিজওয়ান। এই জয়ের সুবাদে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসে কুমিল্লা। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে সিলেট স্ট্রাইকার্স। বরিশাল ও রংপুরের দখলেও রয়েছে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট করে। তবে নেট রান-রেটের নিরিখে তারা আবস্থান করছে যথাক্রমে লিগ টেবিলের দ্বিতীয় ও চতুর্থ স্থানে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! এরপর? কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.