বাংলা নিউজ > ময়দান > BPL 2023: নিয়ন্ত্রিত আগ্রাসন রিজওয়ানের, অর্ধশতরান লিটনের, উত্তেজক জয় কুমিল্লার

BPL 2023: নিয়ন্ত্রিত আগ্রাসন রিজওয়ানের, অর্ধশতরান লিটনের, উত্তেজক জয় কুমিল্লার

হাফ-সেঞ্চুরি রিজওয়ানের। ছবি- বিসিবি মিডিয়া।

Bangladesh Premier League: চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে দ্বিতীয় হাফ-সেঞ্চুরি মহম্মদ রিজওয়ানের।

চলতি বাংলাদেশ প্রিমিয়র লিগে দ্বিতীয় হাফ-সেঞ্চুরি মহম্মদ রিজওয়ানের। দ্বিতীয় অর্ধশতরান লিটন দাসেরও। দুই তারকার যুগলবন্দিতে উত্তেজক জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। লিগের ২৭তম ম্যাচে খুলনা টাইগার্সকে ৪ রানের সংক্ষিপ্ত ব্যবধানে পরাজিত করে কুমিল্লা।

ঢাকা ডমিনেটর্সের বিরুদ্ধে ৫৫ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত ছিলেন রিজওয়ান। এবার খুলনার বিরুদ্ধে ৫৪ রান করে নট-আউট থাকেন পাক তারকা। ৪৭ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন।

অন্যদিকে লিটন ক'দিন আগেই সিলেট স্ট্রাইকার্সের বিরুদ্ধে ৭০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এবার খুলনার বিরুদ্ধে তিনি ৫০ রান করে আউট হন। ৪২ বলের নিয়ন্ত্রিত ইনিংসে ৯টি চার মারেন আইপিএলে কেকেআরের সংসারে যোগ দেওয়া লিটন।

কুমিল্লা নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৬৫ রান তোলে। লিটন ও রিজওয়ানের হাফ-সেঞ্চুরি ছাড়া জনসন চার্লস ২২ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৫টি ছক্কা মারেন। ১১ বলে ১৩ রান করেন খুশদিল শাহ। খুলনার হয়ে ১টি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ ও নাহিদুল ইসলাম।

আরও পড়ুন:- ISL 2022-23: দিমিত্রির জোড়া গোলে দাপুটে জয় মোহনবাগানের, একলাফে তিনে উঠল ATKMB

জবাবে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্স ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬১ রানে আটকে যায়। দলের হয়ে সব থেকে বেশি ৩৮ রান করেন অ্যান্ডি বলবির্নি। ৩১ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন। শাই হোপ ৩২ বলে ৩৩ রান করেন। মারেন ৩টি চার ও ১টি ছক্কা। মাহমুদুল হাসান জয় ১৩ বলে ২৬ রান করে মাঠ ছাড়েন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন।

শেষবেলায় ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ৩০ রানের ঝোড়ো ইনিংস খেলেন ইয়াসির আলি। যদিও দলকে জয় এনে দেওয়ার পক্ষে যথেষ্ট ছিল না তাঁর প্রয়াস। তামিম ইকবাল ২টি বাউন্ডারির সাহায্যে ১০ বলে ১১ রান করেন। মহম্মদ সইফুদ্দিন ৮, আজম খান ১ ও ওয়াহাব রিয়াজ ৬ রানের যোগদান রাখেন।

আরও পড়ুন:- WPL 2023: আমদাবাদের মেন্টর মিতালি, মেয়েদের আইপিএলে দিল্লির ‘কোচ’ হওয়ার প্রস্তাব ঝুলনকে

কুমিল্লার হয়ে ২৯ রানে ২টি উইকেট নেন নাসিম শাহ। ১টি করে উইকেট পকেটে পোরেন তনভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মহম্মদ রিজওয়ান। এই জয়ের পরে ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে কুমিল্লা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

KKR vs SRH Qualifier 1 Live: ভেস্তে যাবে না তো কোয়ালিফায়ার, আকাশে চোখ সমর্থকদের 'নিষিদ্ধ' করে মানহানি করল কমিশন, ‘ফাইনাল চান্স’ দিয়ে আদালতে যাবেন, দাবি অভিজিতের 'আলাদা বলে কিছু মনে হচ্ছে না...' জন্মদিনে মন খারাপ কনীনিকার, কী হল অভিনেত্রীর? Kolkata Knight Riders বনাম Sunrisers Hyderabad ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Kolkata Knight Riders বনাম T.B.C. ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাহজাহাঁকে আমার হাতে তুলে দিন ১০ মিনিটে হিসাব মিটিয়ে দেব: হেমন্ত বিশ্বশর্মা অখিলেশের সভায় ধুন্ধুমার! ছোড়া হল চেয়ার-জুতো, মাইকের গোছা টেনে নামানোর চেষ্টা চা দিবস উপলক্ষে রইল দুর্দান্ত রেসিপি, খেয়ে দেখুন তো, ভালো লাগে কি না IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে কান ফেস্টিভ্যালে এবার ভারতীয় কনটেন্ট ক্রিয়েটররাও!

Latest IPL News

IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.