বাংলা নিউজ > ময়দান > BPL 2022 Champions: ফাইনালে দুরন্ত সুনীল নারিন, তৃতীয়বার শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

BPL 2022 Champions: ফাইনালে দুরন্ত সুনীল নারিন, তৃতীয়বার শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ফাইনালে দুরন্ত সুনীল নারিন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে টান টান উত্তেজনার ও শ্বাসরুদ্ধকর ম্যাচে ফরচুন বরিশালকে ১ রানে হারিয়ে শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে টান টান উত্তেজনার ও শ্বাসরুদ্ধকর ম্যাচে ফরচুন বরিশালকে ১ রানে হারিয়ে শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে ২০১৫ ও ২০১৮ সালে শিরোপা জিতেছিল কুমিল্লা। এদিন দ্বিতীয় ইনিংসের ১৭তম ওভার পর্যন্ত মনে হচ্ছিল ম্যাচটি জিততে পারে ফরচুন বরিশাল। কিন্তু ১৮তম ওভারেই বদলে যায় পুরো ম্যাচের ছবি। ম্যাচের মোড় ঘুরিয়ে দেন সুনীল নারিন। স্লগ ওভারে সুনীল নারিনের বোলিং লড়াইয়ে ফেরায় কুমিল্লাকে। এর পরের দুই ওভারে মুস্তাফিজুর রহমান ও শহিদুল ইসলামের নিয়ন্ত্রিত বোলিংয়ে তৃতীয়বারের মতো বিপিএলের শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এদিন টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় কুমিল্লা। সুনীল নারিনের ঝোড়ো ইনিংসের ফলে নির্ধারিত ২০ ওভারে কুমিল্লা তোলে ৯ উইকেটে ১৫১ রান। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫০ রান তোলে বরিশাল। মাত্র ১ রানে হারে তারা। ফলে তৃতীয়বার শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য বরিশালের প্রয়োজন ছিল ১০ রান। বোলিং করতে আসেন তরুণ পেসার শহিদুল ইসলাম। প্রথম ৫ বলে দেন মাত্র ৭ রান। শেষ বলে বরিশালের দরকার ছিল ৩ রান। উভয় দলের ড্রেসিং রুম, গ্যালারি ও টিভি পর্দার সামনে থাকা দর্শকদের মনে তখন উৎকন্ঠা। বল ডেলিভারি করলেন শহিদুল ইসলাম। কিন্তু সেই বলে মাত্র ১ রান নিতে সক্ষম হয়েছে বরিশাল। ফলে ১ রানে জয় পায় ইমরুল কুমিল্লা।

ম্যাচের শেষ তিন ওভারে বরিশালের দরকার ছিল ১৮ রান। কিন্তু বল হাতে ১৮তম ওভারে বল করে মাত্র ২ রান দিয়ে ১টি উইকেট তুলে নেন নারিন। ব্যাট হাতে দুরন্তু খেলার পরে বল হাতেও দারুণ পারফরমেন্স করেন নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার। এদিন ব্যাট হাতে ২৩ বলে ৫৭ রান করার পরে, বল হাতে চার ওভারে ১৫ রান দিয়ে ২ উইকেট ছিনিয়ে নেন তিনি। ফাইনালে নারিনের দুরন্ত ইনিংসের জন্য তৃতীয়বার ট্রফি ঘরে তোলে কুমিল্লা।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.