বাংলা নিউজ > ময়দান > BPL: বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে ব্যাট হাতে ফের ঝড় তুললেন KKR এর তারকা ক্রিকেটার

BPL: বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে ব্যাট হাতে ফের ঝড় তুললেন KKR এর তারকা ক্রিকেটার

ব্যাট হাতে ফের ঝড় তুললেন সুনীল নারিন

মাত্র ২১ বলে নিজের অর্ধশতরান পূর্ণ করলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার। নারিনের ৫৭ রানের ফলে কুমিল্লা নির্ধারিত ২০ ওভারে তোলে ১৫১ রান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএল অষ্টম আসরের ফাইনালে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শিরোপা নির্ধারণী হাইভোল্টেজ এই ম্যাচেও ব্যাট হাতে রীতিমত তাণ্ডব চালালেন সুনীল নারিন। যার ফলে মাত্র পাঁচ ওভারেই ৬২ রান তুলে নিল কুমিল্লা। এদিনও ফিফটি হাঁকালেন নারিন। এদিন মাত্র ২১ বলে নিজের অর্ধশতরান পূর্ণ করলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার। নারিনের ৫৭ রানের ফলে কুমিল্লা নির্ধারিত ২০ ওভারে তোলে ১৫১ রান।

আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রামের বিরুদ্ধে মাত্র ১৩ বলে বিপিএলের দ্রুততম অর্ধশতরান করেছিলেন সুনীল নারিন। আবারও ব্যাটে ঝড় তুললেন নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার। নারিনের ঝোড়ো ইনিংসের ফলে ফরচুন বরিশালের বিরুদ্ধে কিছুটা এগিয়ে শুরু করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুক্রবার ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। অধিনায়কের এই সিদ্ধান্তকে ছক্কা-চারের ফুলঝুরিতে স্বাগত জানান সুনীল নারিন। আগের ম্যাচে মাত্র ১৩ বলে ফিফটি হাঁকানো এই ব্যাটারকে এদিনও ওপেন করতে পাঠায় কুমিল্লা টিম ম্যানেজমেন্ট। তাঁদের আস্থার প্রতিদান দিতে বিন্দুমাত্র কার্পণ্য করেননি নারিন।

২৩ বলে সমান ৫টি করে চার ও ছক্কায় ৫৭ রানের ইনিংস খেলেন নারিন। এরপরে সাজঘরে ফেরেন মেহেদি হাসান রানার বলে। লং-অনে থাকা নাজমুল হোসেনের হাতে ক্যাচ দিয়ে আউট হন নারিন। সুনীল নারিন বাংলাদেশ প্রিমিয়ার লিগে ৭ ইনিংসে ৩১.৮০ গড়ে ১৫৯ রান করেছেন। নারিনে স্ট্রাইক রেট ছিল ২০০-এর কাছাকাছি। তবে বোলিংয়ে নারিন ৭ ম্যাচে মাত্র ২ উইকেট পেয়েছেন এবং তার ইকোনমি রেট ওভার প্রতি মাত্র ৬ রান। নারিনকে ব্যাট হাতে দারুণ ফর্মে দেখা যাচ্ছে এবং বল হাতে তিনি বিপজ্জনক। কলকাতা নাইট রাইডার্সের দল এই খেলোয়াড়ের ফর্মে খুব খুশি হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘কেঁদেই ফেললাম তখন…’, আজ কাঞ্চন-শ্রীময়ীর ফুলশয্যা, ভাত-কাপড়ে আদরে মাখামাখি লন্ডন থেকে ভারতে ফিরলেন কেএল রাহুল, খেলবেন কি IPL 2024? অহিন্দু হয়েও পুরীর জগন্নাথ মন্দিরে প্রবেশ, নিয়ম ভেঙে গ্রেফতার ৯ বাংলাদেশি ‘তাপস রায়কে দিয়ে শুরু, আরও অনেকে...’ দিলীপ ঘোষের দাবিতে জোর জল্পনা ‘আপনার কারণে সন্তানের চিকিৎসা হয়েছে, প্রণাম করতে চাই’, আবেগের বিস্ফোরণ হাইকোর্টে কোয়েলের কোমর জড়িয়ে প্রেমিক স্বামী অরিজিৎ, 'শিব-পার্বতী'র তকমা দিল নেটপাড়া আমি শুনেছি যে…পবন সিং বিতর্কে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা পাকিস্তানের মাটিতে রহস্যজনকভাবে মৃত্যু কাশ্মীরি জঙ্গির! উদ্ধার রহমানের দেহ Pedicure At Home: বাড়িতে কীভাবে পেডিকিওর করবেন? ভারি বৃষ্টি-তুষারপাতের কবলে হিমাচল!৫০০ রাস্তা বন্ধ, যোগাযোগ বিচ্ছিন্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.