বাংলা নিউজ > ময়দান > ১০ বছর আগে IPL খেলে এখনও পুরো টাকা পাননি, বিস্ফোরক অভিযোগ অজি তারকার
ব্র্যাড হজ। ছবি- টুইটার।
ব্র্যাড হজ। ছবি- টুইটার।

১০ বছর আগে IPL খেলে এখনও পুরো টাকা পাননি, বিস্ফোরক অভিযোগ অজি তারকার

  • আইপিএল চুক্তির ৩৫ শতাংশ টাকা বাকি রয়েছে কোচি টাস্কার্সের হয়ে মাঠে নামা ক্রিকেটারদের।

ভারতীয় ক্রিকেট বোর্ড টি-২০ বিশ্বকাপের পুরস্কারের টাকা এখনও মহিলা ক্রিকেটারদের মিটিয়ে দেয়নি, এই খবরের রেশ টেনেই রীতিমতো বিস্ফোরণ ঘটালেন ব্র্যাড হজ। প্রাক্তন অজি তারকা সোশ্যাল মিডিয়াতেই দাবি করেন, ১০ বছর আগে আইপিএল খেলার জন্য এখনও অর্থ পাওনা রয়েছে তাঁর। তিনি জানতে চান, বিসিসিআই কি সেই টাকাও মিটিয়ে দেবে?

হজ অবশ্য এক্ষেত্রে নিজের নাম উল্লেখ করেননি। যদিও তিনি এটা বুঝিয়ে দিয়েছেন যে, ২০১১ সালে কোচি টাস্কার্সের হয়ে আইপিএল খেলা অনেক ক্রিকেটারই চুক্তির পুরো টাকা হাতে পাননি। তিনি স্পষ্ট জানিয়েছেন যে, চুক্তির ৩৫ শতাংশ অর্থই বাকি রয়েছে সেই মরশুমে কোচির হয়ে মাঠে নামা ক্রিকেটারদের।

হজ টুইট করেন, ‘১০ বছর আগে কোচি টাস্কার্সের হয়ে আইপিএল খেলে উপার্জন করা অর্থের ৩৫ শতাংশ পাওনা রয়েছে ক্রিকেটারদের। সেই টাকা কি আদায় করা যেতে পারে, এমন কোনও সম্ভাবনা রয়েছে বিসিসিআই?’

২০১১ সালে কোচির হয়ে ১৪টি ম্যাচ খেলেন হজ। ৩৫.৬৩ গড়ে ২৮৫ রান সংগ্রহ করেন তিনি। সেবছর তাঁকে ৪ লক্ষ ২৫ হাজার মার্কিন ডলারের বিনিময়ে দলে নিয়েছিল কোচি ফ্র্যাঞ্চাইজি। অজি তারকার দাবি যদি সত্যি হয়, তবে তাঁর এখনও প্রায় ১ লক্ষ ২৭ হাজার মার্কিন ডলার পাওনা রয়েছে।

বন্ধ করুন