বাংলা নিউজ > ময়দান > Brazil vs Argentina: মাঠে ঢুকে আর্জেন্তিনার ৪ ফুটবলারকে আটকের চেষ্টা ব্রাজিলের স্বাস্থ্য আধিকারিকদের, ভেস্তে গেল ম্যাচ
নেইমার ও মেসি। ছবি- টুইটার।
নেইমার ও মেসি। ছবি- টুইটার।

Brazil vs Argentina: মাঠে ঢুকে আর্জেন্তিনার ৪ ফুটবলারকে আটকের চেষ্টা ব্রাজিলের স্বাস্থ্য আধিকারিকদের, ভেস্তে গেল ম্যাচ

  • অভাবনীয় বিপত্তি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে।

কোপা আমেরিকার উত্তেজক ফাইনালের পরে ফের ব্রাজিল-আর্জেন্তিনার হাই-ভেল্টেজ ফুটবল ম্যাচের উত্তাপ উপভোগ করার সুযোগ ছিল ফুটবলপ্রেমীদের সামনে। মঞ্চ প্রস্তুত ছিল। লড়াই শুরুও হয় নির্ধারিত সময়ে। তবে স্বপ্নভঙ্গের মতোই মাঝপথে ভেস্তে যায় ম্যাচ।

খেলা শুরুর মিনিট সাতেকের মধ্যেই হঠাৎই মাঠে ঢুকে পড়েন ব্রাজিলের স্বাস্থ্য আধিকারিকরা। সফরকারী আর্জেন্তিনা দলের চার ফুটবলারকে আটক করাই উদ্দেশ্য ছিল তাঁদের। ম্যাচের মাঝে আচমকা এমন বিপত্তিতে থমকে যায় খেলা। ব্রাজিলের করোনা প্রোটোকলের জন্যই শেষমেশ আর শুরু করা যায়নি ম্যাচ। ফলে মাঝপথেই পরিত্যক্ত হয় ব্রাজিল বনাম আর্জেন্তিনা বিশ্বকাপের যোগ্যাতা অর্জন পর্বের লড়াই।

CONMEBOL-এর তরফে বিজ্ঞপ্তি জারি করে ম্যাচ স্থগিত করার কথা জানিয়ে দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘ম্যাচ রেফারির সিদ্ধান্ত অনুযায়ী ফিফা আয়োজিত ব্রাজিল বনাম আর্জেন্তিনা ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার ম্যাচ স্থগিত করা হল।’

ব্রাজিলের করোনা প্রটোকল না মানার অভিযোগ এমিলিয়ানো মার্টিনেজ, সার্জিও রোমেরো, জিওভানি লো সেলসো ও এমিলিয়ানো বুয়েনদিয়ার বিরুদ্ধে। মার্টিনেজ ও বুয়েনদিয়া অ্যাস্টন ভিলার হয়ে প্রিমিয়র লিগ খেলেন। লো সেলসো ও রোমেরো খেলেন টটেনহ্যামের হয়ে।

ইংল্যান্ড থেকে চার ফুটবলার সরাসরি আর্জেন্তিনা শিবিরে যোগ দেন। ব্রাজিলের স্বাস্থ্য আধিকারিকরা চার ফুটবলারকে কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দিলেও তাঁদের দেখা যায় টিম বাসে। মার্টিনেজ, লো সেলসো ও রোমেরো মাঠেও নেমে পড়েন। বুয়েনদিয়া ছিলেন না টিমে। আসলে ব্রিটেন থেকে ব্রাজিলে ঢুকলে কোয়ারান্টাইনে থাকা বাধ্যতামূলক যে কোনও ব্যক্তির। এক্ষেত্রে চার ফুটবলারের ক্ষেত্রে কোনও ছাড় দেওয়া হয়নি।

বন্ধ করুন