বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করলেন জাস্টিন ল্যাঙ্গার
পদত্যাগ করলেন জাস্টিন ল্যাঙ্গার

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করলেন জাস্টিন ল্যাঙ্গার

  • ৫১ বছর বয়সী অজি কোচের ব্যবস্থাপনা সংস্থা ডিএসইজি শনিবার সকালে ল্যাঙ্গারের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছে। সংস্থাটি এক বিবৃতিতে বলেছে যে, ডিএসইজি নিশ্চিত করেছে যে আমাদের ক্লায়েন্ট জাস্টিন ল্যাঙ্গার আজ সকালে অস্ট্রেলিয়ান পুরুষ ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার পদত্যাগ করেছেন। তার নির্দেশনায় অস্ট্রেলিয়া সম্প্রতি পাঁচ টেস্টের অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে হারিয়েছে। এছাড়া গত বছর ল্যাঙ্গার কোচ থাকাকালীন টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপাও জিতেছিল অস্ট্রেলিয়া। চার বছর অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের প্রধান কোচ ছিলেন জাস্টিন ল্যাঙ্গার।

সূত্রের খবর শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়া বোর্ডের সঙ্গে বৈঠকের পর এই সিদ্ধান্ত নেন ল্যাঙ্গার। মেলবোর্নে বৈঠকের পর সিইও নিক হকলি বলেন, কোচের সঙ্গে ‘গোপন আলোচনা’ চালিয়ে যাওয়া ছাড়া আর কোনও সমাধান নেই। তবে এর ১৮ ঘন্টা পরেই ল্যাঙ্গারের পদত্যাগ নিশ্চিত করা হয়।

৫১ বছর বয়সী অজি কোচের ব্যবস্থাপনা সংস্থা ডিএসইজি শনিবার সকালে ল্যাঙ্গারের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছে। সংস্থাটি এক বিবৃতিতে বলেছে যে, ডিএসইজি নিশ্চিত করেছে যে আমাদের ক্লায়েন্ট জাস্টিন ল্যাঙ্গার আজ সকালে অস্ট্রেলিয়ান পুরুষ ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন। গতকাল সন্ধ্যায় ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে বৈঠকের পর এই পদত্যাগ করা হয়েছে। বৈঠকের পরেই পদত্যাগ করেছেন কোচ।

অস্ট্রেলিয়াকে তিন সপ্তাহ পর পাকিস্তান সফর করতে হবে এবং আশা করা হচ্ছে যে ল্যাঙ্গারের অনুপস্থিতিতে সহকারী কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড কোচিংয়ের দায়িত্ব নিতে পারেন। ইতিমধ্যেই শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ম্যাকডোনাল্ডকে দায়িত্ব হস্তান্তরের পরিকল্পনা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বন্ধ করুন