বাংলা নিউজ > ময়দান > গাভাসকর জানালেন, ভারতের সিরিজ জয়ে তাঁর থেকেও বেশি উচ্ছ্বসিত ছিলেন ব্রায়ান লারা
সুনীল গাভাসকর ও ব্রায়ান লারা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
সুনীল গাভাসকর ও ব্রায়ান লারা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

গাভাসকর জানালেন, ভারতের সিরিজ জয়ে তাঁর থেকেও বেশি উচ্ছ্বসিত ছিলেন ব্রায়ান লারা

  • ব্রিসবেন টেস্টের পর ফেয়ারওয়েল পার্টিতে ক্যারিবিয়ান কিংবদন্তি কী কান্ড ঘটিয়েছিলেন, হদিশ দিলেন সানি।

ব্রিসবেন টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে টিম ইন্ডিয়ার টেস্ট সিরিজ জয়ের পর একজন ভারতীয় হিসেবে উচ্ছ্বসিত হওয়ার কথা সুনীল গাভাসকরের। তিনি উচ্ছ্বসিত ছিলেনও। তবে যেহেতু তাঁর নামাঙ্কিত সিরিজে ভারত সর্বকালের অন্যতম সেরা জয় তুলে নিয়েছে, তাই সানির মধ্যে বাড়তি উচ্ছ্বাস ধরা পড়াই স্বাভাবিক ছিল।

চ্যানেল সেভেনের ধারাভাষ্যকারের ভূমিকায় থাকা গাভাসকর ভারতের জয়ের পর আনন্দে আত্মহারা ছিলেন। তবে তার থেকেও বেশি খুশি ছিলেন অন্য একজন, যাঁর সঙ্গে ভারতীয় ক্রিকেটের কোনও যোগসূত্র নেই।

গাভাসকর জানালেন, তাঁর সঙ্গেই ধারাভাষ্যকারের প্যানেলে থাকা কিংবদন্তি ব্রায়ান লারা ফেয়ারওয়েল পার্টিতে ভারতের জয়ের আনন্দে তাঁকে জড়িয়ে ধরেন এবং চিত্কার করে বলেন যে, ‘আমরা জিতেছি।’

টাইমস অফ ইন্ডিয়াকে গাভাসকর বলেন, ‘শেষ দিনে চ্যানেল সেভেনের ফেয়ারওয়েল পার্টিতে আমি গ্লাস উঁচিয়ে ঘরে ঘোরাফেরা করছিলাম। সব অস্ট্রেলিয়ানরাও উচ্ছ্বসিত ছিল। তখন ব্রায়ান লারা এসে আমাকে জড়িয়ে ধরে এবং চিত্কার করে বলে ওঠে, আমরা জিতেছি, আমরা জিতেছি, কী আসাধারণ সিরিজ ছিল। সারা জীবন এই সিরিজের স্মৃতি মনে থাকবে।’

উল্লেখ্য, গাব্বার দূর্গে অস্ট্রেলিয়াকে বিধ্বস্ত করে ভারত ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ জিতে নেয় এবং বর্ডার-গাভাসকর ট্রফি নিজেদের দখলেই রেখে দেয়।

বন্ধ করুন