বাংলা নিউজ > ময়দান > জলে গেল লারার রাজকীয় হাফ-সেঞ্চুরি, জয়সূর্য ব্যর্থ হলেও ম্যাচ জিতল শ্রীলঙ্কা লেজেন্ডস
ব্রায়ান লারা। ছবি- টুইটার।
ব্রায়ান লারা। ছবি- টুইটার।

জলে গেল লারার রাজকীয় হাফ-সেঞ্চুরি, জয়সূর্য ব্যর্থ হলেও ম্যাচ জিতল শ্রীলঙ্কা লেজেন্ডস

  • ব্যাটে-বলে সফল তিলকরত্নে দিলশান।

দীর্ঘদিন পর ব্যাট হাতে মাঠে ফিরেই অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন ব্রায়ান লারা। ক্যারিবিয়ান তারকা মারকাটারি ইনিংস না খেললেও দৃষ্টিনন্দন ক্রিকেট উপহার দেন। যদিও ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসকে জয় এনে দেওয়ার পক্ষে যথেষ্ট ছিল না লারার প্রয়াস। শ্রীলঙ্কার হয়ে দিলশান ও উপুল থরঙ্গা দুরন্ত ব্যাট করে জয় ছিনিয়ে নেন ক্যারিবিয়ানদের কাছ থেকে।

রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস। নির্ধারিত ২০ ওভারে তারা ৪ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। লারা ৮টি বাউন্ডারির সাহায্যে ৪৯ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। ডোয়েন স্মিথ ২৭ বলে ৪৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন।

এছাড়া উইলিয়াম পার্কিন্স ১৯ ও টিনো বেস্ট ১৮ রান করেন। শ্রীলঙ্কার হয়ে ১টি করে উইকেট নেন দিলশান ও জয়সিংহে। রান-আউট হয়ে সাজঘরে ফেরেন ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার।

জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬০ রান তুলে ম্যাচ জিতে যায় শ্রীলঙ্কা লেজেন্ডস। দিলশান ৮টি বাউন্ডারির সাহায্যে ৩৭ বলে ৪৭ রান করেন। জয়সূর্য ১৪ বলে ১২ রান করে সাজঘরে ফেরেন। তিনি ২টি চার মারেন। থরঙ্গা অপরাজিত থাকেন ৩৫ বলে ৫৩ রান করে। তিনি ৮টি চার মারেন। এছাড়া চামারা সিলভা করেন ২২ রান। ২টি করে উইকেট নেন টিনো বেস্ট ও সুলেমান বেন। শ্রীলঙ্কা লেজেন্ডস এক ওভার বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে। ম্যাচের সেরা হয়েছেন থরঙ্গা।

বন্ধ করুন