বাংলা নিউজ > ময়দান > দ্বিতীয় টেস্টে সুযোগ পেতেই টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করলেন ব্রিটিশ তরুণ ক্রিকেটার ডম বেস
দ্বিতীয় টেস্টে সুযোগ পেলেন ব্রিটিশ তরুণ ক্রিকেটার ডম বেস (ছবি: গুগল)
দ্বিতীয় টেস্টে সুযোগ পেলেন ব্রিটিশ তরুণ ক্রিকেটার ডম বেস (ছবি: গুগল)

দ্বিতীয় টেস্টে সুযোগ পেতেই টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করলেন ব্রিটিশ তরুণ ক্রিকেটার ডম বেস

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ খেলতে দলের সঙ্গে যোগ দিলেন ইংল্যান্ডের অফ স্পিনার ডম বেস। দলের সঙ্গে যুক্ত হয়েই নিজের টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার খবর উঠেছে ডম বেসের বিরুদ্ধে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ খেলতে দলের সঙ্গে যোগ দিলেন ইংল্যান্ডের অফ স্পিনার ডম বেস। ১০ই জুন থেকে এজবাস্টনে শুরু হবে এই টেস্ট ম্যাচ। ইংল্যান্ডের প্রধান কোচ ক্রিস সিলভারউড ইয়র্কশায়ারের স্পিনারকে দলে নেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন। তিনি জানিয়েছেন দলে যদি কোনও ক্রিকেটাররের চোট আঘাত হয় তাহলে ডম বেসকে চূড়ান্ত একাদশে নেওয়া হতে পারে।  

 এদিকে দলের সঙ্গে যুক্ত হয়েই নিজের টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার খবর উঠেছে ডম বেসের বিরুদ্ধে। তবে অনেকেই মনে করেন যে তিনি কোনও বর্ণবিদ্বেষমূলক মন্তব্য নিজের টুইটারে করেননি। তবু কেন নিজের টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করলেন ডম বেস, সেই নিয়ে বাইশ গজে চলছে প্রশ্ন উত্তরের পর্ব।

এদিকে জানা গিয়েছে রবিবার ৬ই জুন দলের সঙ্গে টিম হোটেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন ডম বেস। এই মুহূর্তে তাঁকে ৪৮ ঘন্টার আইসোলেশনে থাকতে হবে। তারপরেই টিমের সতীর্থদের সঙ্গে দলের অনুশীলনে যোগ দিতে পারবেন। সূত্রের খবর অনুযায়ী ৯ই জুন বুধবার দলের সঙ্গে অনুশীলনে নামতে পারবেন ডম বেস। ১০ই জুন এজবাস্টনের দ্বিতীয় টেস্টে মাঠে থাকবেন তিনি। 

২৩ বছরের এই ব্রিটিশ স্পিনার২০১৮ সালে পাকিস্তানের বিরুদ্ধে অভিষেক করেছিলেন। এখনও পর্যন্ত ১৪টি টেস্ট ম্যাচ খেলেছেন ডম বেস। তাঁর ঝুলিতে রয়েছে ৩৬টি উইকেট। শেষ টেস্টে ভারতের বিরুদ্ধে আহমেদাবাদে ১৭ ওভার বল করেছিলেন বেস, দিয়েছিলেন ৭১ রান।

তবে এদিন সবকিছুকেই ছাপিয়ে গেছে ডম বেসের টুইটার নিষ্ক্রিয় করার খবর। অলি রবিনসনের পরে সোশ্যাল মিডিয়ার স্মৃতি থেকে পালাতে চাইছে ব্রিটিশ ক্রিকেটাররা।  

বন্ধ করুন