বাংলা নিউজ > ময়দান > বেনের কাণ্ড দেখে ট্রোল করলেন ব্রড! স্টুয়ার্টের জন্য এল স্টোকসের সতর্কবার্তা

বেনের কাণ্ড দেখে ট্রোল করলেন ব্রড! স্টুয়ার্টের জন্য এল স্টোকসের সতর্কবার্তা

স্টুয়ার্টের জন্য এল স্টোকসের সতর্কবার্তা (ছবি-টুইটার)

ইংল্যান্ডের টেস্ট দলে স্টোকসের সতীর্থ এবং অভিজ্ঞ ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড ড্যাশিং অলরাউন্ডারকে নিয়ে মজা করেছেন এবং রিটুইট করেছেন যে তিনি বারবার এই ভিডিয়োটি দেখা থেকে নিজেকে আটকাতে পারবেন না বলে জানিয়েছেন। এরপরেই ব্রডের টুইটের জবাব দিয়েছেন বেন স্টোকস। তিনি লিখেছেন,‘স্টু...’।

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার এবং টেস্ট দলের অধিনায়ক বেন স্টোকস প্রায়ই ক্রিকেট মাঠে এমন আশ্চর্যজনক কীর্তি করেন যা বিশ্বাস করা সহজ হয় না। কখনও কখনও এককভাবে, ব্যাট বা বল দিয়ে তিনি ম্যাচের মোড় ঘুরিয়ে দেন। কখনও কখনও ফিল্ডিংয়ে এমন অলৌকিক কাজ করেন যে,দর্শকরা দাঁতে আঙুল চেপে বসে থাকেন। সম্প্রতি অস্ট্রেলিয়া সফরে চাঞ্চল্যকর ফিল্ডিংয়ে এমনই কিছু করে দেখিয়েছিলেন বেন স্টোকস। এখন এমন কিছু করেছেন যা দেখলে আপনি নিজের হাসি থামাতে পারবেন না। হাসতে হাসতে আপনার পেট ব্যাথা হয়ে যাবে।

১৪ অক্টোবর শুক্রবার ক্যানবেরায় অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। যদিও এই ম্যাচটি বৃষ্টির কারণে শেষ করা যায়নি,তবে খেলাটি যে সময়ই হোক না কেন,এটি অবশ্যই দর্শকদের প্রচুর বিনোদন দিয়েছে। তবে আলোচনার সবচেয়ে বড় কেন্দ্র হয়ে ওঠেন বেন স্টোকস। বৃষ্টির কারণে ম্যাচটি কমিয়ে ১২-১২ ওভারের করা হয়ে ছিল।

আরও পড়ুন… ভিসা সমস্যায় অস্ট্রেলিয়াতে যাওয়া হয়নি, মুস্তাক আলিতে বল হাতে ঝড় তুলেছেন উমরান

ইংল্যান্ডের ইনিংসের শেষ বলে স্টোকস এমন কিছু করলেন যা কেউ বিশ্বাস করতে পারবেন না। এরপর তাঁর সঙ্গে যা হল তা কমেডি দৃশ্যের চেয়ে কম নয়। স্টোকস গ্লেন ম্যাক্সওয়েলের এই শেষ বলটি সোজা বাউন্ডারির ​​দিকে খেলেন। স্টোকস মনে করেন তিনি একটি চার মেরেছেন, তাই শটটি মেরে প্যাভিলিয়নের দিকে ফিরতে শুরু করেন স্টোকস। তবে বাউন্ডারি আটকে দেন অজি ফিল্ডাররা। যা দেখে চমকে যান স্টোকস। এরপর প্যাভিলিয়ানের দিকে না গিয়ে রান নিতে দৌড়ান শুরু করেন বেন স্টোকস। পরে দুই রান নিতে গিয়ে পিচে পড়ে যান।

এই দৃশ্য দেখে সবাই হাসতে থাকেন। এই ভিডিয়োটি ক্রিকেট অস্ট্রেলিয়ার মিডিয়া টুইটার অ্যাকাউন্ট থেকেও পোস্ট করা হয়েছে। যা দেখে সবাই হাসছে এবং শেয়ার করছে। এমনকি ইংল্যান্ডের টেস্ট দলে স্টোকসের সতীর্থ এবং অভিজ্ঞ ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড ড্যাশিং অলরাউন্ডারকে নিয়ে মজা করেছেন এবং রিটুইট করেছেন যে তিনি বারবার এই ভিডিয়োটি দেখা থেকে নিজেকে আটকাতে পারবেন না বলে জানিয়েছেন। এরপরেই ব্রডের টুইটের জবাব দিয়েছেন বেন স্টোকস। তিনি লিখেছেন,‘স্টু...’।

আরও পড়ুন… স্টার্কের সতর্কতা ও ‘নন স্ট্রাইকার রান আউট’ প্রসঙ্গে কী বললেন ফিঞ্চ-বাটলার?

আমরা যদি ম্যাচের কথা বলি,তাহলে এই ম্যাচে ইংল্যান্ড প্রথমে ব্যাট করেছিল। ক্যাপ্টেন জোস বাটলার ৪১ বলে ৬৫ রান করার সময়ে চারটি চার মেরেছিলেন। ১২ ওভারে ইংল্যান্ড ১১২ রান তুলে ছিল। এরপর ইংল্যান্ডের হয়ে ইনিংসের প্রথম দুই বলে অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও মিচেল মার্শের উইকেট নেন ক্রিস ওকস। ওকসও অল্প সময়ের মধ্যে ম্যাক্সওয়েলকে আউট করেন কিন্তু চতুর্থ ওভারে বৃষ্টি চলে আসে। বোর্ডে স্কোর যখন ৩০/৩ রান তখন খেলা আবার নষ্ট করে দেয় বৃষ্টি। এর পরে ম্যাচটি বাতিল করে দেওয়া হয়।

বন্ধ করুন