বাংলা নিউজ > ময়দান > অভিষেক ম্যাচে কাঁধ ভাঙল, পরে মাথা ফাটল! খেলার উন্নতি করতে ভারতে আসছেন অজি তারকা
চোট পাওয়ার পরে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান উইল পুকোভস্কি (ছবি:গেটি ইমেজ)

অভিষেক ম্যাচে কাঁধ ভাঙল, পরে মাথা ফাটল! খেলার উন্নতি করতে ভারতে আসছেন অজি তারকা

  • এমআরএফ পেস ফাউন্ডেশনের সঙ্গে একটি চুক্তির অধীনে আগামী মাসে ১০ দিনের প্রশিক্ষণ শিবিরে থাকবেন উইল পুকোভস্কি। তার সঙ্গে আও ৭ জন খেলোয়াড় চেন্নাই যাবেন। এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মার্শ শেফিল্ড শিল্ডের ফাইনালে দুর্দান্ত ৫৯ রান করার পর শক্তিশালী প্রত্যাবর্তন করেছিলেন।

ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান উইল পুকোভস্কি নিজের ক্রিকেটের উন্নতি করতে ভারতে আসছেন। তার সঙ্গে ভারতে অনুশীলন করবেন আরও ৭ জন খেলোয়াড়। গত বছরের জানুয়ারিতে ভারতের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয় উইল পুকোভস্কির। অভিষেক ম্যাচের সময় তার কাঁধ ভেঙে যায় এবং অস্ত্রোপচার করতে হয়। এরপর গত বছরের অক্টোবরেও মাথায় চোটের কারণে মাঠের বাইরে থাকতে হয় তাঁকে।

এমআরএফ পেস ফাউন্ডেশনের সঙ্গে একটি চুক্তির অধীনে আগামী মাসে ১০ দিনের প্রশিক্ষণ শিবিরে থাকবেন উইল পুকোভস্কি। তার সঙ্গে আও ৭ জন খেলোয়াড় চেন্নাই যাবেন। এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মার্শ শেফিল্ড শিল্ডের ফাইনালে দুর্দান্ত ৫৯ রান করার পর শক্তিশালী প্রত্যাবর্তন করেছিলেন। শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়া'এ'স্কোয়াডেও তাকে রাখা হয়নি।

আরও পড়ুন… WI vs IND: ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে ধোনির ১৭ বছরের পুরানো রেকর্ড ভেঙে দিলেন অক্ষর প্যাটেল

তবে এখন উইল পুকোভস্কি এই শিবিরে অন্তর্ভুক্ত হয়েছেন। এর মানে ভারতের টেস্ট সফরের জন্য তার নাম বিবেচনা করা হচ্ছে। তিনি ভারতের বিরুদ্ধে সুযোগ পেতে পারেন। তিনি ছাড়াও জোশ ফিলিপ, টিগু ওয়াইলি, কুপার কনোলি, হেনরি হান্ট, স্পিনার ম্যাট কুহনেম্যান, টড মারফি এবং তানভীর সংঘও ভারতে আসছেন। ৭ থেকে ১৭ অগস্ট ট্রেনিং ক্যাম্পের জন্য সমস্ত খেলোয়াড় ভারতে আসবেন।

আরও পড়ুন… WI vs IND: ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে ধোনির ১৭ বছরের পুরানো রেকর্ড ভেঙে দিলেন অক্ষর প্যাটেল

শ্রীলঙ্কার প্রাক্তন ব্যাটসম্যান থিলান সামারাবিরা কোচিং গ্রুপের অংশ। ক্রিকেট অস্ট্রেলিয়া এবং চেন্নাইতে এমআরএফ পেস ফাউন্ডেশনের মধ্যে একটি দীর্ঘস্থায়ী চুক্তি রয়েছে। ১০দিনের এই ক্যাম্প এই চুক্তিরই অংশ।এই চুক্তির আওতায় আগামী মাসে কুইন্সল্যান্ডে টি-টোয়েন্টি ম্যাক্স সিরিজে খেলবেন ভারতীয় ফাস্ট বোলার চেতন সাকারিয়া এবং মুকেশ চৌধুরী। অস্ট্রেলিয়ার হয়ে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন উইল পুকোভস্কি। ভারতের বিরুদ্ধে অভিষেক ম্যাচে ৭২ রান করেছিলেন তিনি। এই ক্যাম্পের পর আশা করা হচ্ছে অস্ট্রেলিয়া দলে ফিরতে পারেন তিনি।

বন্ধ করুন