বাংলা নিউজ > ময়দান > হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ব্রোঞ্জজয়ী প্যারালিম্পিয়ান শরদ কুমার
শরদ কুমার (ছবি:টুইটার)
শরদ কুমার (ছবি:টুইটার)

হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ব্রোঞ্জজয়ী প্যারালিম্পিয়ান শরদ কুমার

  • প্যারালিম্পিক্সে ভারতের হয়ে পদকজয়ী হাইজাম্পার শরদ কুমার ভর্তি হলেন হাসপাতালে। হার্টের সমস্যা নিয়ে তিনি ভর্তি হয়েছেন হাসপাতালে। তার পরীক্ষা নিরীক্ষার পরে জানা গিয়েছে তার হার্টে 'ইনফ্লামেশান' অর্থাৎ জ্বালার সমস্যা রয়েছে। তার আরও পরীক্ষা নিরীক্ষা করা হবে।

শুভব্রত মুখার্জি: প্যারালিম্পিক্সে ভারতের হয়ে পদকজয়ী হাইজাম্পার শরদ কুমার ভর্তি হলেন হাসপাতালে। হার্টের সমস্যা নিয়ে তিনি ভর্তি হয়েছেন হাসপাতালে। তার পরীক্ষা নিরীক্ষার পরে জানা গিয়েছে তার হার্টে 'ইনফ্লামেশান' অর্থাৎ জ্বালার সমস্যা রয়েছে। তার আরও পরীক্ষা নিরীক্ষা করা হবে। তারপরেই তার বিষয়ে সিদ্ধান্ত নেবেন ডাক্তাররা।

উল্লেখ্য সদ্য শেষ হওয়া টোকিও প্যারালিম্পিক্সে হাইজাম্পের টি-৪২ ক্যাটাগরিতে তিনি পদক জিততে সমর্থ হন। ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জেতেন তিনি। অগস্টে ৩১ তারিখে ভারতের হয়ে পদকজয়ীকে ভর্তি করা হয়েছে দিল্লির এইমস হাসপাতালে। গত সপ্তাহে বুকে তিনি একটি 'কনজেশান' অর্থাৎ কিছু আটকে থাকার অনুভূতি উপলব্ধি করেন। তারপরেই তাকে হাসপাতালে আনা হয়।

২৯ বছর বয়সী পাটনার এই অ্যাথলিট বর্তমানে ছাত্তারপুরে থাকেন। তাকে এই সপ্তাহের প্রথমেই প্রাথমিক শ্রশ্রুষার পরে ছেড়ে দেওয়া হলেও পরবর্তীতে তাকে ফের ভর্তি করতে হয় হাসপাতালে। শারদ জানান যেহেতু তিনি হাসপাতাল থেকে মাত্র ১০ মিনিটের দূরত্বে থাকেন তাই তিনি ডাক্তারদের তাকে বাড়ি যাওয়ার অনুমতি দিতে অনুরোধ করেছিলেন। উল্লেখ্য শিশু বয়সে তাকে ভুল ভাবে পোলিও টিকা দেওয়ার কারণে তার বা-পা'টি পঙ্গু হয়ে গিয়েছিল। সম্প্রতি হাইজাম্পের টি-৪২ ক্যাটাগরিতে ভারতের হয়ে টোকিও প্যারা গেমসে ব্রোঞ্জ জিততে সমর্থ হয়েছিলেন।

বন্ধ করুন