বাংলা নিউজ > ময়দান > বুমরাহ আর সঞ্জনা নাকি একে অপরকে পছন্দই করতেন না, তা হলে প্রেমটা কী করে হল?

বুমরাহ আর সঞ্জনা নাকি একে অপরকে পছন্দই করতেন না, তা হলে প্রেমটা কী করে হল?

  • অনেকটা যেন সিনেমার গল্পের স্ক্রিপ্টের মতোই। নায়ক-নায়িকা একে অপরকে একেবারেই পছন্দ করেন না। তার পর কখন যেন অজান্তেই মন দেওয়া-নেওয়া হয়ে যায়! তার পর আর কী! হ্যাপি এন্ডিং। ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশনের গল্পটাও একেবারে এ রকমই।
বুমরাহ নাকি শুরুতে সঞ্জনাকে একদমই পছন্দ করতেন না। তাঁর মনে হত সঞ্জনা ভীষণই উদ্ধত। এমন কী সঞ্জনাও খুব পছন্দ করতেন না বুমরাহকে। তাঁরা একে অপরকে অনেক দিন ধরে চিনলেও কেউ কারও সঙ্গে কথা বলতেন না।
1/6বুমরাহ নাকি শুরুতে সঞ্জনাকে একদমই পছন্দ করতেন না। তাঁর মনে হত সঞ্জনা ভীষণই উদ্ধত। এমন কী সঞ্জনাও খুব পছন্দ করতেন না বুমরাহকে। তাঁরা একে অপরকে অনেক দিন ধরে চিনলেও কেউ কারও সঙ্গে কথা বলতেন না।
সেখান থেকে প্রেম কী ভাবে? ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সময়ে প্রথম বার তাঁরা কথা বলেন। কথা বলার পর দু'জনেরই দু'জনের সম্পর্কে ভুল ধারণা ভেঙে যায়। তার পর তাঁদের মধ্যে ধীরে ধীরে বন্ধুত্ব গড়ে ওঠে। আর সেখান থেকে প্রেমের শুরু।
2/6সেখান থেকে প্রেম কী ভাবে? ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সময়ে প্রথম বার তাঁরা কথা বলেন। কথা বলার পর দু'জনেরই দু'জনের সম্পর্কে ভুল ধারণা ভেঙে যায়। তার পর তাঁদের মধ্যে ধীরে ধীরে বন্ধুত্ব গড়ে ওঠে। আর সেখান থেকে প্রেমের শুরু।
তাঁদের প্রেমের খবর কিন্তু ঘুণাক্ষরেও জানতে পারেনি কেউ। তাঁরা যে চুটিয়ে প্রেম করছেন, সে কথা বুমরাহের বিয়ে সংক্রান্ত খবর প্রকাশ্যে আসার পরই সবটা জানাজানি হয়। তখনই একেবারে আকাশ থেকে পড়েছিলেন সকলেই।
3/6তাঁদের প্রেমের খবর কিন্তু ঘুণাক্ষরেও জানতে পারেনি কেউ। তাঁরা যে চুটিয়ে প্রেম করছেন, সে কথা বুমরাহের বিয়ে সংক্রান্ত খবর প্রকাশ্যে আসার পরই সবটা জানাজানি হয়। তখনই একেবারে আকাশ থেকে পড়েছিলেন সকলেই।
ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ এই বছর মার্চ মাসে স্পোর্টস অ্যাঙ্কর সঞ্জনা গণেশন গোয়াতে বিয়ে করেন।
4/6ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ এই বছর মার্চ মাসে স্পোর্টস অ্যাঙ্কর সঞ্জনা গণেশন গোয়াতে বিয়ে করেন।
নিজেদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিষয়টিকে অফিসিয়াল করেন দু'জনেই।
5/6নিজেদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিষয়টিকে অফিসিয়াল করেন দু'জনেই।
তাঁর ও সঞ্জনার মিষ্টি প্রেমের গল্প দীনেশ কার্তিককে দেওয়া একটি সাক্ষাৎকারে শেয়ার করেন বুমরাহ।
6/6তাঁর ও সঞ্জনার মিষ্টি প্রেমের গল্প দীনেশ কার্তিককে দেওয়া একটি সাক্ষাৎকারে শেয়ার করেন বুমরাহ।
অন্য গ্যালারিগুলি