বাংলা নিউজ > ময়দান > ময়দানের সব ক্লাবের মালি সহ কর্মীদের সুরক্ষা দিতেই এ বার ইডেনের দরজা খুলে দিল CAB

ময়দানের সব ক্লাবের মালি সহ কর্মীদের সুরক্ষা দিতেই এ বার ইডেনের দরজা খুলে দিল CAB

ইয়াসের হাত থেকে সুরক্ষা দিতে ময়দানে ক্লাবগুলি কর্মীদের জন্য বিশেষ উদ্যোগ সিএবি-র।

গত বার আমফানের জেরে বড় সমস্যায় পড়ে গিয়েছিলেন ময়দানের বিভিন্ন ক্লাবের কর্মীরা। সাধারণত ময়দানের টেন্টগুলি খুব শক্তপোক্ত হয় না। যে কারণে সেগুলি ভেঙে পড়ে বড় অঘটন ঘটার সম্ভাবনা থাকে।

আছড়ে পড়তে চলেছে ইয়াস। আর তার আগেই বিশেষ উদ্যোগ নিলেন সিএবি কর্তারা। ময়দানের যতগুলি ক্লাব রয়েছে, সেই ক্লাবের মালি সহ বাকি যে সমস্ত কর্মীরা রয়েছেন, তাঁদের সুরক্ষার জন্য এ বার ইডেনের দরজা খুলে দেওয়া হল। ইডেনেই তাঁদের থাকা-ব্যবস্থা করতে চলেছেন সিএবি কর্তারা।

গত বার আমফানের জেরে বড় সমস্যায় পড়ে গিয়েছিলেন ময়দানের বিভিন্ন ক্লাবের কর্মীরা। সাধারণত ময়দানের টেন্টগুলি খুব শক্তপোক্ত হয় না। যে কারণে সেগুলি ভেঙে পড়ে বড় অঘটন ঘটার সম্ভাবনা থাকে। আর সে জন্যই এই উদ্যোগ নিয়েছেন অভিষেক ডালমিয়া, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়রা।

সিএবি একটি বিবৃতি দিয়ে জানিয়েছে, ২৫-২৮ মে ইয়াসের জন্য তারা ইডেনেই ময়দানের ক্লাবগুলির মালি এবং কর্মীদের রাখার ব্যবস্থা করছে। শুধু থাকাই নয়। সঙ্গে খাবার ব্যবস্থাও থাকছে। যে সমস্ত ক্লাব তাঁদের মালি এবং কর্মীদের ইডেনে রাখতে আগ্রহী, তাঁদের দ্রুত যোগাযোগ করতে বলা হয়েছে সিএবি-র যুগ্ম-সচিব দেবব্রত দাসের সঙ্গে। দেবব্রতবাবুর ফোন নম্বরও দিয়ে দেওয়া হয়েছে।

ময়দানের টেন্টের সংখ্যা নেহাৎ কম নয়। আর সেই টেন্টে মালি এবং বাকি কর্মী মিলিয়ে কম লোক থাকেন না। আর তাঁদের সুরক্ষার কথা ভেবেই সিএবি-র এই উদ্যোগ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.