বাংলা নিউজ > ময়দান > বোর্ড সভাপতি সৌরভের পর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন CAB সভাপতি অভিষেক ডালমিয়া
বিসিসিআইয়ের বার্ষিক সভায় সৌরভ ও আজহারউদ্দিনের সঙ্গে অভিষেক ডালমিয়া (মাঝে)। ছবি- এএনআই। (ANI)
বিসিসিআইয়ের বার্ষিক সভায় সৌরভ ও আজহারউদ্দিনের সঙ্গে অভিষেক ডালমিয়া (মাঝে)। ছবি- এএনআই। (ANI)

বোর্ড সভাপতি সৌরভের পর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন CAB সভাপতি অভিষেক ডালমিয়া

  • মঙ্গলবার সিএবি সমস্ত ঘরোয়া প্রথম, দ্বিতীয় ডিভিশন এবং জেলাভিত্তিক টুর্নামেন্ট আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত জানিয়েছে।

সদ্য করোনা ভ্য়ারিয়েন্ট ডেল্টায় আক্রান্ত হওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ আক্রান্ত হওয়ার ঠিক এক সপ্তাহ পরেই করোনার শিকার ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) সভাপতি অভিষেক ডালমিয়াও।

সোমবার (৩ জানুয়ারি) অভিষেক ডালমিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসে এবং তাঁকে উডল্যান্ডস হাসপাতালেও ভর্তি করা হয়। মঙ্গলবার অভিষেক ডালমিয়ার আক্রান্ত হওয়ার পরেই সিএবির তরফে সমস্ত ঘরোয়া প্রথম ও দ্বিতীয় ডিভিশন এবং জেলাভিত্তিক টুর্নামেন্ট আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত জানানো হয়। বাংলার বিভিন্ন স্তরের ক্রিকেটারদের সম্প্রতি এনটিপিসিআর টেস্ট করা হয় এবং তাতে একগুচ্ছ খেলোয়াড়ের রিপোর্ট পজিটিভ আসার জেরেই টুর্নামেন্টগুলি স্থগিত করা হয়।

বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে একাধিক ক্রিকেটারের করোনা পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ সিএবি মহলে। সেই কারণেই তড়ঘড়ি পরিস্থিতির ওপর লক্ষ্য রাখতে এবং প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা নেওয়ার জন্য একটি অ্যাপেক্স কমিটিও গঠন করে ফেলেছে সিএবি। এক বিবৃতিতে সিএবির তরফে জানানো হয়, ‘সমস্ত ক্রিকেটার এবং খেলার সঙ্গে যুক্ত আধিকারিকদের স্বাস্থ্যই আমাদের কাছে সবথেকে জরুরি। তাই সিএবির তরফে এই মুহূর্তেই নথিভুক্ত ১৫ থেকে ১৮ বছর বয়সী ক্রিকেটারদের টিকাকরণের ব্যবস্থা করা হচ্ছে।’

এইসবের মধ্যেই ১৩ জানুয়ারি ত্রিপুরার বিরুদ্ধে বেঙ্গালুরুতে ম্যাচ দিয়ে নিজেদের রঞ্জি অভিযান শুরু করতে চলেছে বাংলা সিনিয়র ক্রিকেট দল। তার আগে ৫ ও ৬ জানুয়ারি মুম্বইয়ের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলা। তবে সবকিছুর মধ্যে ক্রিকেট চালিয়ে যাওয়ার চেষ্টা আদৌ কতটা সফল হবে, সেই নিয়ে সন্দেহে একাংশ।

বন্ধ করুন