বাংলা নিউজ > ময়দান > টিকিটের চাহিদা আকাশছোঁয়া, সমস্যায় পড়ে নবান্নের দ্বারস্থ CAB কর্তারা
ইডেন গার্ডেন।
ইডেন গার্ডেন।

টিকিটের চাহিদা আকাশছোঁয়া, সমস্যায় পড়ে নবান্নের দ্বারস্থ CAB কর্তারা

  • রাজ্য সরকারের পক্ষ থেকে আগামী রবিবার ম্যাচের জন্য ৭০% দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। তবে ৩০% দর্শক কমে যাওয়ায় অনেকটাই টিকিট কমে গিয়েছে। তার মধ্যে আবার সিএবির লাইফ মেম্বারশিপ এবং ক্লাবগুলির কোটার টিকিটের পরিমাণ কমেনি। যার ফলে সাধারণ দর্শ

দু’বছর পর আন্তর্জাতিক ম্যাচ ফিরতে চলেছে ইডেনে। অন্য সময় হলে আরও জাঁকজমকভাবে ম্যাচটা করত সিএবি। বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা হত। কিন্তু এ বার সে সব করা সম্ভব নয়। তবে এই ম্যাচকে ঘিরে টিকিটের চাহিদা আকাশছোঁয়া।

রাজ্য সরকারের পক্ষ থেকে আগামী রবিবার ম্যাচের জন্য ৭০% দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। তবে ৩০% দর্শক কমে যাওয়ায় অনেকটাই টিকিট কমে গিয়েছে। তার মধ্যে আবার সিএবির লাইফ মেম্বারশিপ এবং ক্লাবগুলির কোটার টিকিটের পরিমাণ কমেনি। যার ফলে সাধারণ দর্শকের জন্য টিকিট নেই বললেই চলে। হাতে গোনা টিকিট নিয়েই চলছে মারামারি।

অনলাইনে কিছু টিকিট বিক্রির জন্য দেওয়া হয়েছিল। কিন্তু সেটা নিমেষের মধ্যে শেষ হয়ে গিয়েছে। সিএবি কর্তারা সব থেকে বেশি বিপাকে পড়েছেন ক্লাব হাউজের টিকিটের জোগান নিয়ে। মিডল এবং আপার টায়ার নিয়ে ক্লাব হাউজে মোট ৩২০০ আসন রয়েছে। সেখানে ৭০% দর্শক হওয়ার কারণে তা কমে দাঁড়িয়েছে ২১০০ আসনে। আসন সংখ্যা কমে আসায় বিক্রির জন্য তো দূরের বিষয়, বিজ্ঞাপনদাতা-সহ বিভিন্ন কোটার টিকিটের সংখ্যা পূরণ করতে হিমশিম খাচ্ছেন সিএবি কর্তারা।

টিকিট বন্টনের সমস্যা সমাধান নিজেরা করে না পেরে রীতিমতো চাপে পড়ে গিয়েছে সিএবি কর্তারা। সূত্রের খবর, এই সমস্যার সমাধানের জন্য নবান্নের দ্বারস্থ হয়েছেন তাঁরা। শুধুমাত্র ক্লাব হাউজে ৭০% থেকে বাড়িয়ে ১০০% দর্শক প্রবেশের অনুমতি চেয়ে আবেদন করেছেন কর্তারা। মঙ্গলবার নবান্নে গিয়ে বৈঠক করেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। বিষয়টি খতিয়ে দেখার ব্যাপারে আশ্বাস দেওয়া হলেও এখনও সরকারি ভাবে কোনও নিশ্চয়তা দেওয়া হয়নি। এ দিকে সিএবি কর্তারা আশাবাদী, ক্লাব হাউজের ক্ষেত্রে ১০০% দর্শক প্রবেশের অনুমতি মিললে টিকিটের কিছুটা চাহিদা মেটানো সম্ভব হবে।

বন্ধ করুন