বাংলা নিউজ > ময়দান > প্রথমবার ভারতীয় দলে ডাক, প্রাক্তনীদের শুভেচ্ছায় ভাসলেন ত্রিপাঠী
সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে রাহুল ত্রিপাঠী (ছবি-পিটিআই)

প্রথমবার ভারতীয় দলে ডাক, প্রাক্তনীদের শুভেচ্ছায় ভাসলেন ত্রিপাঠী

  • ভারতীয় দলে রাহুল ত্রিপাঠীর নির্বাচনের পরে ইরফান পাঠান, পার্থিব প্যাটেল ও ইয়ন বিশপের মতো বহু প্রাক্তন ক্রিকেটারই রাহুল ত্রিপাঠীকে অভিনন্দন জানিয়েছেন। তারা নিজেদের অফিসিয়াল টুইটারে রাহুল ত্রিপাঠীকে শুভেচ্ছা জানিয়েছেন।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বুধবার ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক মনোনীত করা হয়েছে এবং ভুবনেশ্বর কুমারকে তার ডেপুটি হিসাবে ঘোষণা করা হয়েছে। ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন সূর্যকুমার যাদব এবং সঞ্জু স্যামসন। এই দলে সুযোগ পেয়েছেন ২০২২ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অত্যাশ্চর্য পারফরম্যান্সের করা রাহুল ত্রিপাঠী।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৫৮.২৪ এর অত্যাশ্চর্য স্ট্রাইক রেটে ৩১ বছর বয়সী এই ব্যাটার ১৪ ম্যাচে ৪১৩ রান করেছেন। ২৬ এবং ২৮ জুন ভারত যখন টি-টোয়েন্টির জন্য আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামবে,তখন প্লেয়িং ইলেভেনে সুযোগের আশা করবেন রাহুল ত্রিপাঠী।ভারতীয় দলে তার নির্বাচনের পরে,ইরফান পাঠান, ইয়ন বিশপের মতো বহু প্রাক্তন ক্রিকেটারই রাহুল ত্রিপাঠীকে অভিনন্দন জানিয়েছেন। তারা নিজেদের অফিসিয়াল টুইটারে রাহুল ত্রিপাঠীকে শুভেচ্ছা জানিয়েছেন।

রঞ্জি ট্রফির সেমিফাইনালে বাংলা বনাম মধ্যপ্রদেশের তৃতীয় দিনের লাইভ দেখতে এখানে ক্লিক করুন…

ইরফান পাঠান নিজের টুইটারে লিখেছেন,‘ভারতীয় দলে রাহুল ত্রিপাঠীর নাম দেখে খুব খুশিহয়েছি। অভিনন্দন বন্ধু।’ভারতের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটার পার্থিব প্যাটেল টুইট করে লিখেছেন,‘ভারতীয় দলে রাহুল ত্রিপাঠীর নাম দেখে খুব ভালো লাগছে... এটার জন্য উপযুক্ত।’

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার ইয়ান বিশপও তার টুইটে সঞ্জু স্যামসনের ফিরে আসায় আনন্দ প্রকাশ করেছেন এবং রাহুল ত্রিপাঠীকে অভিনন্দন জানিয়েছেন।

তিনি লিখেছেন,‘রাহুল ত্রিপাঠীর জন্য খুব খুশি। উপযুক্ত। আশা করি স্যামসন এই আউটিংয়ের সেরা ব্যবহার করবেন। তার ব্যাটিং নিয়ে বিশেষ কিছু।’

 

 

 

বন্ধ করুন