বাংলা নিউজ > ময়দান > Women's Game: মহিলা ফুটবলে মাঠে ৯১,৬৪৮ সমর্থক! নয়া নজির ক্যাম্প ন্যু'তে
মহিলা ফুটবলে মাঠে ৯১,৬৪৮ সমর্থক! নয়া নজির ক্যাম্প ন্যু'তে (REUTERS)

Women's Game: মহিলা ফুটবলে মাঠে ৯১,৬৪৮ সমর্থক! নয়া নজির ক্যাম্প ন্যু'তে

  • এদিন বার্সার হয়ে প্রথম গোলটি করেন আইতানা বনমাতি। ১০ম মিনিটে লিড দ্বিগুণ করেন ক্যারোলিন গ্রাহাম। ৩৩ মিনিটে বার্সার হয়ে ৩-০ করেন জেনিফার হারমোসো। দলকে ৪-০ গোলে এগিয়ে দেন পুটেলাস।

শুভব্রত মুখার্জি: মহিলা ফুটবল ম্যাচে মাঠে উপস্থিত দর্শকের বিচারে নয়া নজির গড়ে ফেলল স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যু। গত মাসে বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদের মেয়েদের ম্যাচে উপস্থিত হয়েছিল ৯১,৫৩৩ জন দর্শক। এবার সেই রেকর্ড ও ভেঙে গেল ক্যাম্প ন্যুতে। বার্সেলোনা মহিলা দলের ম্যাচ দেখতে মাঠে হাজির হন ৯১,৬৪৮ জন দর্শক। এর ও আগে এই রেকর্ড ছিল ১৯৯৯ সালের মহিলা বিশ্বকাপ ফুটবল ফাইনালে। রোজ বোলে আমেরিকা বনাম চিনের সেই ফাইনালে মাঠে উপস্থিত ছিলেন ৯০,১৮৫ জন দর্শক।

শুক্রবার মহিলা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা এবং ভিএফএল উল্ফসবার্গ। সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে ৫-১ গোলের বিরাট ব্যবধানে জয় পায় বার্সেলোনা দল। ম্যাচে বার্সার হয়ে জোড়া গোল করেন অ্যাল্কেসিয়া পুটেলাস। এই মুহূর্তে টুর্নামেন্টে ১০ গোল করে তিনিই সর্বোচ্চ গোল স্কোরার।

এদিন বার্সার হয়ে প্রথম গোলটি করেন আইতানা বনমাতি। ১০ম মিনিটে লিড দ্বিগুণ করেন ক্যারোলিন গ্রাহাম। ৩৩ মিনিটে বার্সার হয়ে ৩-০ করেন জেনিফার হারমোসো। দলকে ৪-০ গোলে এগিয়ে দেন পুটেলাস। ৭৩ মিনিটে উল্ফসবার্গের হয়ে একটি গোল শোধ করেন জিল রুর্ড। ৮৪ মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় এবং দলের পঞ্চম গোল করে বড় জয় নিশ্চিত করেন পুটেলাস।

বন্ধ করুন