বাংলা নিউজ > ময়দান > ভারতের টিটি তারকারা কি আর অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করতে পারবেন?

ভারতের টিটি তারকারা কি আর অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করতে পারবেন?

মনিকা বাত্রা। ছবি: রয়টার্স

সোমবার ওয়ার্ল্ড সিঙ্গলস টিটি কোয়ালিফিকেশন টুর্নামেন্ট থেকে মনিকা বাত্রা ছিটকে যাওয়ার সঙ্গে সঙ্গেই  অলিম্পক্সে ভারতীয় টেবল টেনিস তারকাদের যোগ্যতা অর্জনের আশা আপাতত শেষ হয়ে গেল। আগেই হেরে গিয়েছিলেন সুতীর্থা মুখোপাধ্যায়। পুরুষ বিভাগ থেকে ছিটকে গিয়েছেন শরথ কমল, জি সাথিয়ান।

টোকিয়ো অলিম্পিক্সের দরজা ভারতীয় টেবল টেনিস তারকাদের জন্য খুলবে কি না, তার জন্য ফের প্রতীক্ষা করতে হবে। ওয়ার্ল্ড সিঙ্গলস টিটি কোয়ালিফিকেশন টুর্নামেন্টে ভারতের আশা শেষ। এখন দোহাতে অনুষ্ঠিত এশিয়ান অলিম্পিক্স কোয়ালিফিকেশন টুর্নামেন্টের দিকে তাকিয়ে থাকতে হবে।

সোমবার টুর্নামেন্টের সেমিফাইনালে হেরে যান মণিকা বাত্রা। মোনাকোর ইয়াংয়ের কাছে ৯-১১, ৪-১১, ১১-৮, ৯-১১-তে হারেন ভারতের টিটি তারকা। সুতীর্থা মুখোপাধ্যায় কোয়ার্টার ফাইনালেই হেরে গিয়েছিলেন। পুরুষ বিভাগের দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গিয়েছেন শরথ কমল এবং জি সাথিয়ান। স্বাভাবিক ভাবে এই টুর্নামেন্ট থেকে ভারতের কোনও টেবল টেনিস তারকার অলিম্পিক্সে যোগ্যতা অর্জনের আর কোনও সম্ভাবনা থাকল না।

এর পর দোহাতেই রয়েছে এশিয়ান অলিম্পিক কোয়ালিফিকেশন টুর্নামেন্ট। যেটা ১৮ মার্চ থেকে শুরু হবে। চলবে ২০ মার্চ পর্যন্ত। মহিলাদের সিঙ্গলসে নামবেন মনিকা বাত্রা এবং সুতীর্থা মুখোপাধ্যায়। অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের লক্ষ্যে মিক্সড ডাবলসে নামবে শরথ কমল-মনিকা বাত্রা জুটি। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.