বাংলা নিউজ > ময়দান > কেএল অপরাধী নয়, ওকে একা ছেড়ে দাও- ভেঙ্কটেশ-আকাশ লড়াইয়ের মধ্যে আবেদন ভাজ্জির

কেএল অপরাধী নয়, ওকে একা ছেড়ে দাও- ভেঙ্কটেশ-আকাশ লড়াইয়ের মধ্যে আবেদন ভাজ্জির

হরভজন সিং এবং কেএল রাহুল।

ভেঙ্কটেশ প্রসাদ বেশ কিছু দিন ধরেই ক্রমাগত রাহুলের তীব্র সমালোচনা করে চলেছেন। এবং সম্প্রতি প্রসাদের সঙ্গে আকাশ চোপড়ার টুইটারে রাহুলকে নিয়ে যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। যা নিয়ে তীব্র জলঘোলাও হচ্ছে। তবে এ সবের মাঝেই, রাহুলকে একা ছেড়ে দেওয়ার অনুরোধ হরভজনের।

ভারতের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল বহু দিন ধরেই চূড়ান্ত অফ-ফর্মে রয়েছেন। তাঁকে দল থেকে বাদ দেওয়ার জন্য সরব হয়েছেন অনেকেই। তাঁকে দলে রেখে দেওয়া নিয়ে চলছে তীব্র সমালোচনা চলছে। ২০২২-এর শুরু থেকে ডান-হাতি ব্যাটার খেলার রেড-বল ফরম্যাটে বারবারে ব্যর্থ হচ্ছেন। ভারতের হয়ে শেষ ছ'টি টেস্ট ম্যাচ খেলে মাত্র একটি হাফসেঞ্চুরি করেছেন। কিন্তু তাঁর খারাপ পারফরম্যান্স সত্ত্বেও, তাঁকে দলে রেখে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ICC Women’s T20 WC: গত বারের ৪ সেমি ফাইনালিস্ট ফের লড়াইয়ে, জানুন শেষ চারের সূচি

রাহুলকে এখনও সমর্থন করে চলেছে টিম ম্যানেজমেন্ট। এবং শুভমান গিল ভালো ছন্দে রয়েছেন, তা সত্ত্বেও তাঁকে খেলানো হচ্ছে না। রঞ্জিতে টানা ভালো পারফরম্যান্স করার পরেও দলেই নেওয়া হয়নি সরফরাজ খানকে। এঁদের উপেক্ষা করে রাহুলকে খেলিয়ে যাওয়া নিয়ে অনেকের মতোই ক্ষভ উগরে দিয়েছেন ভারতের তারকা পেসার ভেঙ্কটেশ প্রসাদও। তিনি রাহুলকে নির্বাচন করা নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছেন।

প্রাক্তন ভারতীয় পেসার বেশ কিছু দিন ধরেই ক্রমাগত রাহুলের তীব্র সমালোচনা করে চলেছেন এবং সম্প্রতি তিনি ভারতের প্রাক্তন টেস্ট ওপেনার আকাশ চোপড়ার সঙ্গে টুইটার যুদ্ধে জড়িয়ে পড়েছেন। যা নিয়ে তীব্র জলঘোলাও হচ্ছে।

আরও পড়ুন: Women's T20 WC: খড়কুটোর মতো উড়ে গেল বাংলাদেশ, ১০ উইকেটে জিতে সেমিতে প্রোটিয়ারা

গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে ধারাবাহিক এই ঘটনাগুলি দেখে বিরক্ত প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং। এবং মঙ্গলবার রাতে টুইটারে তিনি কেএল রাহুলের পাশে দাঁড়িয়ে বলেছেন, ৩০ বছরের তারকা ডানহাতি ব্যাটারের উপর বিশ্বাস রাখতে। হরভজন টুইটে লিখেছেন, ‘আমরা কি @klrahul-কে একা ছেড়ে যেতে পারি না বন্ধুরা? ও কোনও অপরাধ করেনি। ও এখনও একজন প্রথম সারির খেলোয়াড়। ও শক্তিশালী ভাবেই প্রত্যাবর্তন করবে। আমরা প্রত্যেকেই আন্তর্জাতিক ক্রিকেটে এই ধরনের খারাপ সময়ে মধ্যে গিয়েছি। ও প্রথম এবং শেষ একজন নয়। তাই অনুগ্রহ করে এই সত্যটিকে সম্মান করুন যে, ও আমাদের প্লেয়ার এবং ওর উপর ভরসা রাখুন।’

কেএল রাহুল তাঁর শেষ তিনটি টেস্ট ইনিংসে মাত্র ২০, ১৭ এবং এক রান করেছেন। ওকে সহ-অধিনায়কের ভূমিকা থেকেও সরিয়ে দেওয়া হয়েছে। এবং বাকি দু'টি টেস্টের দলে থাকলেও, প্রথম একাদশে তাঁকে নাও রাখা হতে পারে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্ট ভারত খেলতে নামবে ইন্দোরে ১ মার্চ থেকে। চলবে ৯ মার্চ পর্যন্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.