বাংলা নিউজ > ময়দান > নীরজদের জন্য বিরিয়ানি, মটন, হরেক পদ নিজের হাতে রাঁধলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী
নীরজদের জন্য রাঁধলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।
নীরজদের জন্য রাঁধলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।

নীরজদের জন্য বিরিয়ানি, মটন, হরেক পদ নিজের হাতে রাঁধলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী

  • বুধবার মোহালিতে নিজের সিসওয়ান ফার্ম হাউসে মনপ্রীত সিং, নীরজ চোপড়াদের নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছেন অমরিন্দর। নিজের হাতে তিনি এ দিন রান্না করেন। মেনুতে রয়েছে মটন খাড়া পিসোরি, লং এলাচি চিকেন, আলু কোরমা, ডাল মাসরি, মুর্গ কোরমা, দুগানি বিরিয়ানি, জর্দা রাইসের মতো হরেক রকমের সুস্বাদু সব পদ।

একেবারে পাকা রাঁধুনি যাঁকে বলে! নিজে খেতে যেমন ভালবাসেন, সে রকমই রান্না করতেও ভালবাসেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। আর তাঁর সেই ভালবাসা উপচে পড়ল নীরজ চোপড়া সহ অলিম্পিক্সে পদকজয়ী পঞ্জাবের সব অ্যাথলিটদের জন্যই। অলিম্পিক্সে সফল পঞ্জাবের অ্যাথলিটদের তিনি কথা দিয়েছিলেন, নিজের হাতে রান্না করে খাওয়াবেন। যেমন কথা, তেমন কাজ। 

বুধবার মোহালিতে নিজের সিসওয়ান ফার্ম হাউসে মনপ্রীত সিং, নীরজ চোপড়াদের নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছেন অমরিন্দর। নিজের হাতে তিনি এ দিন রান্না করেন। মেনুতে রয়েছে মটন খাড়া পিসোরি, লং এলাচি চিকেন, আলু কোরমা, ডাল মাসরি, মুর্গ কোরমা, দুগানি বিরিয়ানি, জর্দা রাইসের মতো হরেক রকমের সুস্বাদু সব পদ।

১২ অগস্ট অলিম্পিক্সে পদকজয়ীদের সম্মানিত করেন অমরিন্দর। সেই সময় তাঁদের নিজের হাতে রেঁধে খাওয়াবেন বলেছিলেন তিনি। পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর রান্না করার ছবি আলোড়ন ফেলেছে নেটপাড়ায়। টুইটারে ছবিটি পোস্ট করেছেন অমরিন্দর সিং-এর মিডিয়া অ্যাডভাইজার রবীন ঠুকরাল।

বুধবারের এই নৈশভোজে আমন্ত্রণ জানানো হয়েছে টোকিও অলিম্পিক্সের জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়াকে। থাকবেন ব্রোঞ্জজয়ী ভারতীয় হকি দলের সদস্যরাও। পদকজয়ীরা ছাড়াও গেমসে নিজেদের সেরাটা উজাড় করে দেওয়া প্রায় ২০ থেকে ২৫ জন অ্যাথলিটের এই নৈশ্যভোজে উপস্থিত থাকার কথা রয়েছে। টোকিও অলিম্পিক্সে মহিলাদের ডিসকাস থ্রো-র ফাইনাল পৌঁছলেও নিরাশ করেছিলেন পঞ্জাবের কমলপ্রীত কৌর। তবে অমরিন্দর সিং তাঁর প্রশংসাতেও পঞ্চমুখ। আজ অলিম্পিক্সে অংশগ্রহণকারী পঞ্জাবের সফল অ্যাথলিটদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে চান অমরিন্দর।

বন্ধ করুন