বাংলা নিউজ > ময়দান > RCB-র সবথেকে মজাদার ক্রিকেটার কে, অনুমান করা সহজ, কোহলি জানালেন ব্যাঙ্গালোরের সবথেকে স্মার্ট ও লাজুক ক্রিকেটার কারা
বিরাট কোহলি, এবি ডি’ভিলিয়র্স ও কাইল জেমিসনের সেলিব্রেশন (ছবি- আইপিএল)
বিরাট কোহলি, এবি ডি’ভিলিয়র্স ও কাইল জেমিসনের সেলিব্রেশন (ছবি- আইপিএল)

RCB-র সবথেকে মজাদার ক্রিকেটার কে, অনুমান করা সহজ, কোহলি জানালেন ব্যাঙ্গালোরের সবথেকে স্মার্ট ও লাজুক ক্রিকেটার কারা

  • সোশ্যাল মিডিয়ার প্রশ্নোত্তর পর্বে ব্যাঙ্গালোর শিবিরের অজানা তথ্য তুলে ধরেন বিরাট।

ইংল্যান্ড সফরে উড়ে যাওয়ার আগে এই মুহূর্তে মুম্বইয়ে জাতীয় দলের সঙ্গে কোয়ারান্টাইনে রয়েছেন বিরাট কোহলি। নিভৃতবাসে থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ভারত অধিনায়ক। সেখানেই তিনি হদিশ দিলেন আরসিবি দলের অন্দরমহলের অজানা কিছু তথ্যের।

আসলে রয়্যাল চ্যালেঞ্জার্ব ব্যাঙ্গালোরের কোন ক্রিকেটার ঠিক কেমন স্বভাবের, সেদিকেই আলোকপাত করেন বিরাট। ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী কোহলির কাছে জানতে চান যে ভারতীয় দল বা আরসিবি দলে কোন ক্রিকেটারকে তাঁর সবথেকে মজাদার মনে হয়েছে? কেই বা সবথেকে চতুর এবং কাকে তাঁর সবথেকে লাজুক মনে হয়?

বিরাট এমন প্রশ্নের উত্তর দিকে কুণ্ঠা বোধ করেননি। তিনি জানান, সবথেকে মজাদার হলেন যুজবেন্দ্র চাহাল। সবথেকে স্মার্ট হলেন এবি ডি'ভিলিয়র্স এবং লাজুল স্বভাবের ক্রিকেটার হলেন কাইল জেমিসন।

সোশ্যাল মিডিয়ায় কোহলির জবাব।
সোশ্যাল মিডিয়ায় কোহলির জবাব।

ইনস্টাগ্রামের একই প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী কোহলির কাছে জানতে চান যে, অতীতের কোন বোলার তাঁকে সমস্যায় ফেলতে পারতেন বলে তিনি মনে করেন? জবাবে বিরাট নাম নেন পাক কিংবদন্তি ওয়াসিম আক্রমের।

বিরাট কোনও বিষয়েই অনুরাগীদের আগ্রহ নিরসনে কুণ্ঠা বোধ করেননি। নিজের ডায়েট চার্ট থেকে কীভাবে সমালোচনার জবাব দেওয়া পছন্দ করেন, প্রভৃতি সব বিষয়েই খোলামেলা জবাব দেন। এক অনুরাগীর প্রশ্নের উত্তরে কোহলি এও জানিয়েছেন যে, তাঁর মেয়ে ভামিকার নাম আসলে দেবী দুর্গার আরেক নাম। যদিও মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে অস্বীকার করেন তিনি।

বন্ধ করুন