বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- ঝামেলার শত গুজবের মাঝে রোহিতের শতরানের পরে বিরাটের উচ্ছ্বাস
বিরাট কোহলির সেলিব্রেশন (ছবি:এইচটি কোলাজ)
বিরাট কোহলির সেলিব্রেশন (ছবি:এইচটি কোলাজ)

ভিডিয়ো- ঝামেলার শত গুজবের মাঝে রোহিতের শতরানের পরে বিরাটের উচ্ছ্বাস

  • ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে রোহিত শর্মার শতরানের পরে সেলিব্রেশন করলেন বিরাট কোহলি। যার ফলে ক্রিকেট ভক্তদের মন জয় করলেন ভারত অধিনায়ক।

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে রোহিত শর্মার শতরানের পরে সেলিব্রেশন করলেন বিরাট কোহলি। যার ফলে ক্রিকেট ভক্তদের মন জয় করলেন ভারত অধিনায়ক। হিটম্যান রোহিত শর্মা যখন মইন আলির বলে একটি ছক্কা হাঁকিয়ে বিদেশের মাটিতে ক্যারিয়ারের প্রথম টেস্ট শতরানটি পূর্ণ করেন তখন সকলেই অভিনন্দন জানান। সেই তালিকায় ছিলেন বিরাট কোহলিও।

অনেকেই টিম ইন্ডিয়ায় বিরাট কোহলি ও রোহিত শর্মার সম্পর্ক নিয়ে নানা কথা বলেছেন। কিন্তু এ দিনের ছবি পরিষ্কার করে দেয় যে রোহিতের শতরানে কতটা খুশি বিরাট কোহলি। এই ছবি দলের ঐক্যের একটি দৃষ্টান্ত স্থাপন করে। এই সিরিজে রোহিত ভালো শুরু করার পর বড় ইনিংস খেলতে পারছিলেন না। কিন্তু লন্ডনের ওভালে ভারতের দ্বিতীয় ইনিংসের সময় হিটম্যান সাবধানে ব্যাটিং করে বাউন্ডারি লাইনের বাইরে খারাপ শট পাঠাতে থাকেন। রোহিত শর্মার বিদেশের মাটিতে তার টেস্ট ক্যারিয়ারের এটাই প্রথম শতরান। যে সময় রোহিত সেঞ্চুরি করেছিলেন, সেই সময় ওভালের ড্রেসিংরুমের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা।

এমন পরিস্থিতিতে, রোহিত একটি ছক্কা হাঁকানোর সাথে সাথেই নিজের শতরান পূর্ণ করেন। সেই সময় সমস্ত ভারতীয় খেলোয়াড়রা ভারতীয় ড্রেসিংরুমের বারান্দায় দাঁড়িয়ে তাঁকে অভিনন্দন জানাতে থাকেন। ভারতীয় অধিনায়ক কোহলির দেওয়া প্রতিক্রিয়া অবশ্যই হৃদয় ছুঁয়ে যায়। রোহিতের সেঞ্চুরির পরে বিরাট কোহলি হাত তুলে প্রতিক্রিয়া দেখান এবং মনে হল যেন রোহিত নয় বরং কোহলি নিজেই সেঞ্চুরি করেছেন। কোহলির প্রতিক্রিয়া দলে ‘ঐক্যের’ দৃষ্টান্ত স্থাপন করেছে। হিটম্যানের সেঞ্চুরিতে ভক্তরাও খুব খুশি।

বন্ধ করুন