বাংলা নিউজ > ময়দান > চতুর্থ ভারতীয় হিসাবে টি-২০তে শতরান হুডার, বিশেষ ‘ক্লাবে’ স্বাগত জানালেন প্রাক্তনী

চতুর্থ ভারতীয় হিসাবে টি-২০তে শতরান হুডার, বিশেষ ‘ক্লাবে’ স্বাগত জানালেন প্রাক্তনী

শতরান করে দীপক হুডার সেলিব্রেশন। ছবি- এএফপি (AFP)

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১০৪ রান করেন হুডা।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিনিয়র তারকাদের অনুপস্থিতিতে বেশ কিছু অনিমিয়ত তারকা ভারতের প্রথম ১১-তে সুযোগ পান। তাদের মধ্যে এই সুযোগটা সম্ভবত সবথেকে ভাল কাজে লাগান দীপক হুডা। আইরিশদের বিরুদ্ধে দুই ম্য়াচের টি-টোয়েন্টি সিরিজে সেরা খেলোয়াড় নির্বাচিত হন হুডা।

প্রথম টি-টোয়েন্টি ওপেন করে দারুণ খেলার পর, দ্বিতীয় ম্যাচে তো একেবারে শতরানই হাঁকিয়ে দেন হুডা। ৫৫ বলে মাত্র চতুর্থ ভারতীয় ব্যাটার হিসাবে টি-টোয়েন্টিতে শতরান করেন তিনি। এর আগে সুরেশ রায়না, রোহিত শর্মা এবং লোকেশ রাহুলের কাছেই এই কৃতিত্ব ছিল। সেই তালিকায় সামিল হলেন হুডা।  তাঁর এই দারুণ কৃতিত্বের পর রায়না হুডাকে স্বাগত জানিয়েছেন। বিসিসিআইয়ের সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে প্রাক্তন ভারতীয় ব্যাটার হুডার প্রশংসায় লেখেন, ‘ক্লাবে তোমায় স্বাগত দীপক হুডা। দারুণ খেলেছ।’

বিসিসিআইয়ের পোস্টে হুডাকে শুভেচ্ছা জানান সুরেশ রায়না। ছবি- স্ক্রিনগ্র্যাব।
বিসিসিআইয়ের পোস্টে হুডাকে শুভেচ্ছা জানান সুরেশ রায়না। ছবি- স্ক্রিনগ্র্যাব।

হুডা শেষমেশ ৫৭ বলে ১০৪ রান করে আউট হন। তবে শুধু ব্যাট হাতে শতরান করাই নয়। সঞ্জু স্যামসনের সঙ্গে মিলে হুডা দ্বিতীয় উইকেটে এই ম্যাচে ১৭৬ রানও যোগ করেন। টি-টোয়েন্টি ইতিহাসে যে কোনও উইকেটের জন্য এটি ভারতের সর্বসেরা পার্টনারশিপ। মোট ওপর বলতেই হবে, এই ইনিংসের মাধ্যমে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাওয়ার জন্য কড়া দাবি জানালেন হুডা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.