বাংলা নিউজ > ময়দান > হার্দিকে মুগ্ধ শ্রীলঙ্কার চামিকা, ভক্তকে তাই নিজের ব্যাট উপহার, ভাইরাল ভিডিও
চামিকাকে ব্যাট উপহার দিলেন হার্দিক।
চামিকাকে ব্যাট উপহার দিলেন হার্দিক।

হার্দিকে মুগ্ধ শ্রীলঙ্কার চামিকা, ভক্তকে তাই নিজের ব্যাট উপহার, ভাইরাল ভিডিও

  • রবিবার ভারতের বিরুদ্ধে জাতীয় দলের জার্সিতে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছিল চামিকা করুণারত্নের। আর সেই ম্যাচে শিখর ধাওয়ানকে আউট করে ভারতকে বিপাকে ফেলে দিয়েছিলেন চামিকা।

রবিবার শিখর ধাওয়ানের উইকেট নিয়ে ভারতকে বেশ বিপাকে ফেলে দিয়েছিলেন চামিকা করুণারত্নে। শ্রীলঙ্কার সেই ক্রিকেটারকেই নিজের একটি ব্যাট উপহার হিসেবে দিলেন হার্দিক পাণ্ডিয়া!

তবে ব্যাটটি তিনি শিখরের উইকেট নেওয়ার জন্য দেননি। ম্যাচ শুরু হওয়ার আগেই চামিকা করুণারত্নেকে উপহার হিসেবে ব্যাটটি দিয়েছিলেন হার্দিক। আসলে হার্দিকের অন্ধ ভক্ত চামিকা। তাঁকে জীবনের রোল মডেল হিসেবে দেখেন চামিকা করুণারত্নে। যে কারণে নিজের ভক্তকে উপহার হিসেবে ব্যাটটি দেন হার্দিক।

চামিকা করুণারত্নে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হার্দিক পাণ্ডিয়া একটি ব্যাট উপহার দিচ্ছেন চামিকাকে। এই ভিডিয়োটি শেয়ার করে চামিকা লিখেছেন, ‘নিজের রোলমডেল হার্দিক পাণ্ডিয়ার থেকে অভিষেক ম্যাচে ব্যাটটি উপহার হিসেবে পেয়ে আমি সম্মানিতবোধ করছি। অসাধারণ একজন মানুষ, যাঁর ব্যবহারে আমি মুগ্ধ। আমি কখনও এই দিনটাকে ভুলতে পারব না। মে গড ব্লেস ইউ অলওয়েজ।’

রবিবার শিখর ধাওয়ানের উইকেট নিয়ে ভারতকে বেশ বিপাকে ফেলে দিয়েছিলেন চামিকা করুণারত্নে। শ্রীলঙ্কার সেই ক্রিকেটারকেই নিজের একটি ব্যাট উপহার হিসেবে দিলেন হার্দিক পাণ্ডিয়া!

তবে ব্যাটটি তিনি শিখরের উইকেট নেওয়ার জন্য দেননি। ম্যাচ শুরু হওয়ার আগেই চামিকা করুণারত্নেকে উপহার হিসেবে ব্যাটটি দিয়েছিলেন। আসলে চামিকা হার্দিকের অন্ধ ভক্ত। তাঁকে জীবনের রোল মডেল হিসেবে দেখেন চামিকা করুণারত্নে। যে কারণে নিজের ভক্তকে উপহার হিসেবে ব্যাটটি দিয়েছেন হার্দিক।

চামিকা করুণারত্নে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হার্দিক পাণ্ডিয়া একটি ব্যাট উপহার দিচ্ছেন চামিকাকে। এই ভিডিয়োটি শেয়ার করে চামিকা লিখেছেন, ‘নিজের রোলমডেল হার্দিক পাণ্ডিয়ার থেকে অভিষেক ম্যাচে ব্যাটটি উপহার হিসেবে পেয়ে আমি সম্মানিতবোধ করছি। অসাধারণ একজন মানুষ, যার এবং ব্যবহারে আমি মুগ্ধ। আমি কখনও এই দিনটাকে ভুলতে পারব না। মে গড ব্লেস ইউ অলওয়েজ।’|#+|

এর উত্তরে হার্দিক আবার লিখেছেন, ‘মাই প্লেজার করুণারত্নে। বাকি সিরিজের জন্য তোমাকে শুভেচ্ছা জানাই।’

হার্দিকের উত্তর।
হার্দিকের উত্তর।

ভারতীয় বোলারদের দাপটে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতে নিয়েছেন শিখর ধাওয়ানরা। টসে জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল শ্রীলঙ্কা। ভারত ১৬৪ রান করে। সূর্যকুমার যাদব ৫০ রান করেন। এবং শিখর ধাওয়ান ৪৬ রান করে চামিকার বলে আউট হন। সেই রান তাড়া করতে নেমে ১৮.৩ ওভারেই গুটিয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস। ১২৬ রানে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। ভুবনেশ্বর কুমার ৪ উইকেট নিয়েছেন। দীপক চাহার নিয়েছেন ২ উইকেট। চরিথ আশালঙ্কা ২৬ বলে ৪৪ রান করেন। শ্রীলঙ্কার বাকি ব্যাটসম্যানরা ৩০-এর উপর রান করতে পারেননি।

বন্ধ করুন