বাংলা নিউজ > ময়দান > Champions League: প্রিমিয়র লিগ চ্যাম্পিয়নদের জোর ধাক্কা দিয়ে সেমিফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখল রিয়াল মাদ্রিদ
গোলের পর ভিনিসিয়াসের উচ্ছ্বাস। ছবি- টুইটার (রিয়াল মাদ্রিদ)।
গোলের পর ভিনিসিয়াসের উচ্ছ্বাস। ছবি- টুইটার (রিয়াল মাদ্রিদ)।

Champions League: প্রিমিয়র লিগ চ্যাম্পিয়নদের জোর ধাক্কা দিয়ে সেমিফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখল রিয়াল মাদ্রিদ

  • ঘরের মাঠে লিভারপুলের বিরুদ্ধে জোড়া গোল করেন ভিনিসিয়াস।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন লিভারপুলকে জোর ধাক্কা দিল টুর্নামেন্টের ইতিহাসে সবথেকে সফল দল রিয়াল মাদ্রিদ। শেষ আটের প্রথম লেগে ২০১৯-এর চ্যাম্পিয়নদের ৩-১ গোলে বিধ্বস্ত করল স্প্যানিশ জায়ান্টরা।

প্রথম পর্বের খেলা ছিল লিভারপুলের ঘরের মাঠে। সুতরাং ২ গোলের ব্যবধান মিটিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করতে হলে ফিরতি লেগে লিভারপুলকে নিজেদের ডেরায় মিরাকল কিছু করে দেখাতে হবে। আপাতত শেষ চারের পথে মাদ্রিদ এক পা বাড়িয়ে রাখল বলা যায়।

রিয়ালের হয়ে এদিন জোড়া গোল করে ম্যাচের নায়ক হয়ে দেখা দেন ভিনিসিয়াস জুনিয়র। অপর গোলটি করেন আসেনসিও। লিভারপুলের হয়ে একমাত্র অ্যাওয়ে গোলটি করেন মহম্মদ সালাহ।

ম্যাচের ২৭ মিনিটের মাথায় টনি ক্রুজের পাস থেকে গোল করেন ভিনিসিয়াস। ৩৬ মিনিটে গোল করে রিয়ালের হয়ে ব্যবধান ২-০ করেন আসেনসিও। প্রথমার্ধে জোড়া গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধের শুরুতে লিভারপুলের হয়ে ব্যবধান কমান সালাহ। তিনি ম্যাচের ৫১ মিনিটের মাথায় গোল করেন। ৬৫ মিনিটে মদ্রিচের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন ভিনিসিয়াস এবং ম্যাচের চূড়ান্ত স্কোরলাইন ৩-১ করেন।

বন্ধ করুন