বাংলা নিউজ > ময়দান > Charleston Open: দুরন্ত লড়াই সত্ত্বেও খেতাব জিততে ব্যর্থ হল সানিয়া-রাডেকা জুটি

Charleston Open: দুরন্ত লড়াই সত্ত্বেও খেতাব জিততে ব্যর্থ হল সানিয়া-রাডেকা জুটি

রানার্স আপের ট্রফি হাতে সানিয়া মির্জা ও লুসি রাডেকা। ছবি- এএফপি। (AFP)

২-৬, ৬-৪, ৭-১০ ব্যবধানে হারেন সানিয়ারা।

চার্লেস্টন ওপেনে তুখড় ফর্মে ছিলেন সানিয়া মির্জা ও তাঁর চেক প্রজাতন্ত্রের ডাবলস পার্টনার লুসি রাডেকা। তবে তীরে এসেই তরী ডুবল। গোটা টুর্নামেন্টে দাপুটে ভঙ্গিমায় খেলে ফাইনালেই আন্দ্রেয়া ক্লেপ্যাক ও মাগদা লিনেট্টে জুটির কাছে হেরে বসলেন সানিয়া-লুসি।

নিজেদের ফাইনাল ম্যাচের আগে কোয়ার্টার ফাইনালে তৃতীয় বাছাই অ্যালেক্সা গুয়ারাছি ও জেসিকা পেগুলাকে হারান সানিয়া-লুসি। এরপর সেমিতে সকলকে চমকে দিয়ে শীর্ষ বাছাই ঝাং শুয়াই এবং ক্যারোলিন ডোলেহাইডের জুটিকে পরাস্ত করেন তাঁরা। তবে টুর্নামেন্টের চতুর্থ বাছাইদের বিরুদ্ধে অবাছাই সানিয়া-লুসিকে হেরেই টুর্নামেন্ট শেষ করতে হল। সানিয়ারা প্রথম সেট ২-৬ ব্য়বধানে খোয়ালেও, দ্বিতীয় সেটে ৬-৪ ব্যবধানে জিতে ম্যাচে কামব্যাক করেন।

কিন্তু শেষমেশ টাই ব্রেকারে ৭-১০ হেরে এক ঘণ্টা ২৪ মিনিটের এক হাড্ডাহাড্ডি ম্যাচ শেষে পরাজিত হন ইন্দো-চেক জুটি। এর জেরে দুর্দান্ত সপ্তাহটা হতাশাতেই শেষ হল সানিয়া-লুসির। এর আগে ফেব্রুয়ারিতেই লুসিকে সঙ্গে নিয়ে দুবাই টেনিস চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালেও পৌঁছেছিলেন সানিয়া। যদিও সেখানেও হারতেই হয় সানিয়াদের। প্রসঙ্গত, ছয় গ্র্যান্ড স্ল্যাম জেতা সানিয়া মির্জার এটি শেষ মরশুম বলে তিনি আগেই জানিয়ে দিয়েছেন। শেষবেলায় সানিয়া আর কোনও খেতাব জিততে পারেন কিনা, এখন সেটাই দেখার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এটি টিআরপির জন্য ভালো- কোহলির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর বাংলায় আগেই শুরু হয়েছে শ্রাবণ মাস, ভারতের কিছু জায়গায় তাহলে আজ কেন শ্রাবণের শুরু শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে ‘মিলখা’ স্টাইলে অনুশীলনে ডুবে স্কাই, ভিডিয়ো হল ভাইরাল লটারির নেশায় দেনায় ডুবে যুবক, ধার শোধ করতে বলায় বাবাকে খুন করল গুণধর ছেলে কেন টি২০ দলের অধিনায়ক হলেন না হার্দিক? সূর্যকে বেছে নেওয়ার যুক্তি দিলেন আগরকর জাতীয় দলের জন্য নিজের কোচিং স্টাফকে বেছে নিলেন ভারতের নতুন কোচ মানোলো মার্কুয়েজ সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় সারা শরীরে লাল ছোপ, যন্ত্রণা! কোন জিনগত রোগে আক্রান্ত কিম কার্দাশিয়ান 'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.