বাংলা নিউজ > ময়দান > Charleston Open: দুরন্ত লড়াই সত্ত্বেও খেতাব জিততে ব্যর্থ হল সানিয়া-রাডেকা জুটি

Charleston Open: দুরন্ত লড়াই সত্ত্বেও খেতাব জিততে ব্যর্থ হল সানিয়া-রাডেকা জুটি

রানার্স আপের ট্রফি হাতে সানিয়া মির্জা ও লুসি রাডেকা। ছবি- এএফপি। (AFP)

২-৬, ৬-৪, ৭-১০ ব্যবধানে হারেন সানিয়ারা।

চার্লেস্টন ওপেনে তুখড় ফর্মে ছিলেন সানিয়া মির্জা ও তাঁর চেক প্রজাতন্ত্রের ডাবলস পার্টনার লুসি রাডেকা। তবে তীরে এসেই তরী ডুবল। গোটা টুর্নামেন্টে দাপুটে ভঙ্গিমায় খেলে ফাইনালেই আন্দ্রেয়া ক্লেপ্যাক ও মাগদা লিনেট্টে জুটির কাছে হেরে বসলেন সানিয়া-লুসি।

নিজেদের ফাইনাল ম্যাচের আগে কোয়ার্টার ফাইনালে তৃতীয় বাছাই অ্যালেক্সা গুয়ারাছি ও জেসিকা পেগুলাকে হারান সানিয়া-লুসি। এরপর সেমিতে সকলকে চমকে দিয়ে শীর্ষ বাছাই ঝাং শুয়াই এবং ক্যারোলিন ডোলেহাইডের জুটিকে পরাস্ত করেন তাঁরা। তবে টুর্নামেন্টের চতুর্থ বাছাইদের বিরুদ্ধে অবাছাই সানিয়া-লুসিকে হেরেই টুর্নামেন্ট শেষ করতে হল। সানিয়ারা প্রথম সেট ২-৬ ব্য়বধানে খোয়ালেও, দ্বিতীয় সেটে ৬-৪ ব্যবধানে জিতে ম্যাচে কামব্যাক করেন।

কিন্তু শেষমেশ টাই ব্রেকারে ৭-১০ হেরে এক ঘণ্টা ২৪ মিনিটের এক হাড্ডাহাড্ডি ম্যাচ শেষে পরাজিত হন ইন্দো-চেক জুটি। এর জেরে দুর্দান্ত সপ্তাহটা হতাশাতেই শেষ হল সানিয়া-লুসির। এর আগে ফেব্রুয়ারিতেই লুসিকে সঙ্গে নিয়ে দুবাই টেনিস চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালেও পৌঁছেছিলেন সানিয়া। যদিও সেখানেও হারতেই হয় সানিয়াদের। প্রসঙ্গত, ছয় গ্র্যান্ড স্ল্যাম জেতা সানিয়া মির্জার এটি শেষ মরশুম বলে তিনি আগেই জানিয়ে দিয়েছেন। শেষবেলায় সানিয়া আর কোনও খেতাব জিততে পারেন কিনা, এখন সেটাই দেখার।

বন্ধ করুন