বাংলা নিউজ > ময়দান > IPL 2021: রায়নাকে ধরে রাখছে চেন্নাই, ছেড়ে দিচ্ছে কেদার, বিজয়, চাওলাকে!
সুরেশ রায়না। ছবি- আইপিএল।
সুরেশ রায়না। ছবি- আইপিএল।

IPL 2021: রায়নাকে ধরে রাখছে চেন্নাই, ছেড়ে দিচ্ছে কেদার, বিজয়, চাওলাকে!

  • হরভজন সিংয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছে CSK, ইঙ্গিত দিয়েছেন ভাজ্জি নিজে।

সম্পর্কের ফাটল জোড়া লাগেনি। তাই সুরেশ রায়নাকে আইপিএল নিলামের আগেই চেন্নাই সুপার কিংস ছেড়ে দিতে পারে বলে শোনা গিয়েছিল। যদিও বাস্তবে রায়নাকে ধরে রাখতে চলেছে সিএসকে।

বুধবারই ধরে রাখা ক্রিকেটারদের তালিকা জমা দেওয়ার শেষ দিন। তার আগে ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক চেন্নাই কর্তা জানিয়েছেন রায়নাকে রিটেন করার কথা। সঙ্গে এও ইঙ্গিত দেওয়া হয়েছে যে, হরভজন ছাড়াও দলের আরও কয়েকজন ক্রিকেটারকে ছেড়ে দেওয়া হতে পারে।

সিএসকে কর্তা বলেন, ‘হ্যাঁ, আমরা রায়নাকে ধরে রাখছি এবং ধোনিই আমাদের ক্যাপ্টেন থাকছে। হরভজন সিং ছাড়াও আমরা আরও কিছু ক্রিকেটারকে ছেড়ে দিতে পারি।’

রায়নাকে নিয়ে এক ফ্র্যাঞ্চাইজি অফিসিয়াল ইএসপিএন-ক্রিকইনফোকে বলেন, ‘গত দশ বছরে ও (রায়না) আমাদের অন্যতম সেরা ব্যাটসম্যান। গতবছর আইপিএল খেলেনি বটে, তবে এখন ও ফিরে এসেছে। আমরা ওকে নিয়ে খুশি।’

চেন্নাই শিবিরের খবর, তারা ছেড়ে দিতে চলেছে কেদার যাদব, মুরলি বিজয় ও পীয়ূষ চাওলাকে। হরভজন সিং নিজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে, তাঁর সঙ্গে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির চুক্তির মেয়াদ শেষ। ভজ্জি ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্ট ও সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন টুইটারে।

বন্ধ করুন