বাংলা নিউজ > ময়দান > IPL মেগা নিলামে ওয়ার্নারকে নেবে না চেন্নাই, বড় দাবি KKR প্রাক্তনীর

IPL মেগা নিলামে ওয়ার্নারকে নেবে না চেন্নাই, বড় দাবি KKR প্রাক্তনীর

আইপিএল-এর কোন ফ্র্যাঞ্চাইজির নজরে রয়েছেন ডেভিড ওয়ার্নার (ছবি:ইনস্টাগ্রাম)

আসন্ন IPL মেগা নিলামে ওয়ার্নারকে নিতে চাইবে কোন ফ্র্যাঞ্চাইজি, হিসাব করে বোঝালেন আকাশ চোপড়া।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৫তম সংস্করণের আগে মেগা নিলামের আসর বসতে চলেছে ফেব্রুয়ারি মাসের ১২ এবং ১৩ তারিখ। নতুন মরশুমে আইপিএলে নতুন দুটি ফ্রাঞ্চাইজিও যুক্ত হয়েছে। ফলে স্বাভাবিকভাবেই দল পাওয়ার বিষয়ে এবারের নিলামে ক্রিকেটারের সামনে অনেক বেশি সুযোগ থাকছে। এবারের আইপিএলের নিলামে নিজের নাম নথিভুক্ত করেছেন বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। আইপিএলে দীর্ঘদিন সাফল্যের সঙ্গে খেলেছেন ডেভিড ওয়ার্নার। প্রশ্ন উঠেছে তাকে কি এবারের নিলামে চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস নেবে? চেন্নাই দল ডেভিড ওয়ার্নারকে নেওয়ার বিষয়ে আগ্রহী হবেন না বলেই মনে করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়া।

প্রসঙ্গত ২০২১ সালের মরশুমের পরেই সানরাইজার্স হায়দরাবাদ দল ওয়ার্নারকে রিলিজ করে দিয়েছিল। এই মরশুমেই তিনি নিজের অধিনায়কত্ব হারান। ব্যাট হাতেও খারাপ পারফরম্যান্স করেন তিনি। ৮ ম্যাচে মাত্র ১৯৫ রান করেছিলেন ডেভিড ওয়ার্নার। এমন আবহে দাঁড়িয়ে ওয়ার্নের ভবিষ্যৎ সম্পর্কে জানান আকাশ চোপড়া। যে সব ওপেনারদের এবারের নিলামের তারকা হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে তাদের নাম বলেন আকাশ চোপড়া। তবে সেই তালিকাতে ওয়ার্নার নাম নাও আসতে পারে বলে জানান প্রাক্তন ভারতীয় ব্যাটার।

আকাশ চোপড়া বলেন, ‘ওপেনারের কথা বললে প্রথমেই আমার ডেভিড ওয়ার্নারের কথা মাথায় আসে। তবে ওয়ার্নারকে দলে নিতে গেলে অনেক পয়সা খরচ করতে হবে। তবে ওর জন্য আগ্রহ থাকবে নিলামে। তবে আমি শুনেছি লখনউ নাকি ওয়ার্নারের প্রতি আগ্রহী নয়। আমি ভেবেছিলাম ও রাহুলের সাথে ওপেন করবে। হায়দরাবাদ ওকে ছেড়ে দিয়েছে। আমার মনে হয়না চেন্নাই ওকে নেওয়ার বিষয়ে আগ্রহী হবে। মুম্বইও যে ওর বিষয়ে আগ্রহী হবে কিনা সেই বিষয়েও আমি ১০০% নিশ্চিত নই। তবে ওর পিছনে কয়েকটি ফ্রাঞ্চাইজি দৌড়াবে। আমার মনে হয় দিল্লি,পঞ্জাব এবং আহমেদাবাদ ফ্রাঞ্চাইজি ওকে নেওয়ার বিষয়ে আগ্রহ দেখাতে পারে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে যৌন হেনস্থার অভিযোগ, CJI-কে চিঠি পড়ুয়াদের ভারতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের ঢোকাত, ত্রিপুরা থেকে মূল চক্রীকে ধরল NIA T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট পড়াশুনা শেষ হলেই হস্টেল ছাড়তে হবে, কত দিনে? জানিয়ে দিল যাদবপুর বিশ্ববিদ্যালয় ষষ্ঠীতে 'জয়ী' নারীশক্তি, বাংলার কোন কোন আসনে মহিলা ভোটেরাররা ঘোরালেন ভোট অঙ্ক? বৃষ রাশিতে হতে চলেছে বুধাদিত্য রাজযোগ, ৩ রাশির বাড়বে মান সম্মান, হবে অর্থ লাভ জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে? আইরিশদের বিরুদ্ধে অভিযান শুরু, তার পরেই ভারত-পাক ম্যাচ, রোহিতদের বিশ্বকাপ সূচি

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.