বাংলা নিউজ > ময়দান > IPL মেগা নিলামে ওয়ার্নারকে নেবে না চেন্নাই, বড় দাবি KKR প্রাক্তনীর
আইপিএল-এর কোন ফ্র্যাঞ্চাইজির নজরে রয়েছেন ডেভিড ওয়ার্নার (ছবি:ইনস্টাগ্রাম)

IPL মেগা নিলামে ওয়ার্নারকে নেবে না চেন্নাই, বড় দাবি KKR প্রাক্তনীর

  • আসন্ন IPL মেগা নিলামে ওয়ার্নারকে নিতে চাইবে কোন ফ্র্যাঞ্চাইজি, হিসাব করে বোঝালেন আকাশ চোপড়া।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৫তম সংস্করণের আগে মেগা নিলামের আসর বসতে চলেছে ফেব্রুয়ারি মাসের ১২ এবং ১৩ তারিখ। নতুন মরশুমে আইপিএলে নতুন দুটি ফ্রাঞ্চাইজিও যুক্ত হয়েছে। ফলে স্বাভাবিকভাবেই দল পাওয়ার বিষয়ে এবারের নিলামে ক্রিকেটারের সামনে অনেক বেশি সুযোগ থাকছে। এবারের আইপিএলের নিলামে নিজের নাম নথিভুক্ত করেছেন বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। আইপিএলে দীর্ঘদিন সাফল্যের সঙ্গে খেলেছেন ডেভিড ওয়ার্নার। প্রশ্ন উঠেছে তাকে কি এবারের নিলামে চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস নেবে? চেন্নাই দল ডেভিড ওয়ার্নারকে নেওয়ার বিষয়ে আগ্রহী হবেন না বলেই মনে করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়া।

প্রসঙ্গত ২০২১ সালের মরশুমের পরেই সানরাইজার্স হায়দরাবাদ দল ওয়ার্নারকে রিলিজ করে দিয়েছিল। এই মরশুমেই তিনি নিজের অধিনায়কত্ব হারান। ব্যাট হাতেও খারাপ পারফরম্যান্স করেন তিনি। ৮ ম্যাচে মাত্র ১৯৫ রান করেছিলেন ডেভিড ওয়ার্নার। এমন আবহে দাঁড়িয়ে ওয়ার্নের ভবিষ্যৎ সম্পর্কে জানান আকাশ চোপড়া। যে সব ওপেনারদের এবারের নিলামের তারকা হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে তাদের নাম বলেন আকাশ চোপড়া। তবে সেই তালিকাতে ওয়ার্নার নাম নাও আসতে পারে বলে জানান প্রাক্তন ভারতীয় ব্যাটার।

আকাশ চোপড়া বলেন, ‘ওপেনারের কথা বললে প্রথমেই আমার ডেভিড ওয়ার্নারের কথা মাথায় আসে। তবে ওয়ার্নারকে দলে নিতে গেলে অনেক পয়সা খরচ করতে হবে। তবে ওর জন্য আগ্রহ থাকবে নিলামে। তবে আমি শুনেছি লখনউ নাকি ওয়ার্নারের প্রতি আগ্রহী নয়। আমি ভেবেছিলাম ও রাহুলের সাথে ওপেন করবে। হায়দরাবাদ ওকে ছেড়ে দিয়েছে। আমার মনে হয়না চেন্নাই ওকে নেওয়ার বিষয়ে আগ্রহী হবে। মুম্বইও যে ওর বিষয়ে আগ্রহী হবে কিনা সেই বিষয়েও আমি ১০০% নিশ্চিত নই। তবে ওর পিছনে কয়েকটি ফ্রাঞ্চাইজি দৌড়াবে। আমার মনে হয় দিল্লি,পঞ্জাব এবং আহমেদাবাদ ফ্রাঞ্চাইজি ওকে নেওয়ার বিষয়ে আগ্রহ দেখাতে পারে।’

বন্ধ করুন