বাংলা নিউজ > ময়দান > চেন্নাইয়ানের বিরুদ্ধে দুরন্ত অরিন্দম, পুরস্কার উৎসর্গ করলেন মা'কে
দুরন্ত সেভ অরিন্দমের (PTI)
দুরন্ত সেভ অরিন্দমের (PTI)

চেন্নাইয়ানের বিরুদ্ধে দুরন্ত অরিন্দম, পুরস্কার উৎসর্গ করলেন মা'কে

  • গোলকিপার অরিন্দম ভট্টাচার্য অনুপস্থিত থাকলে হয়ত সহজেই তিন পয়েন্ট পেতে পারত চেন্নাইয়ান। ফলে ২০২০ এই 'অভিশপ্ত' বছরের শেষ ম্যাচে সেরার পুরস্কার উঠল তার মাথায়

আইএসএলে বছর শেষে বেশ ভাল জায়গায় রয়েছে এটিকে-মোহনবাগান। আপাতত ১৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে তারা। তাদের ঠিক পিছনেই এক পয়েন্ট কম পেয়ে রয়েছে মুম্বই। বলা ভাল পরপর দুটি জয়ের পর চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে ড্র করেছে এটিকে মোহনবাগান। এই ম্যাচে তাদের নিশ্চিত হার একপ্রকার বাচিয়ে দিয়েছেন গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। তিন কাঠির নীচে তিনি একা কুম্ভ হয়ে আগলে রেখেছেন মোহনবাগানের গোলকে। একের পর এক অনবদ্য সেভে 'চীনের প্রাচীর' হয়ে উঠেছিলেন তিনি।

গোলকিপার অরিন্দম ভট্টাচার্য অনুপস্থিত থাকলে হয়ত সহজেই তিন পয়েন্ট পেতে পারত চেন্নাইয়ান। ফলে ২০২০ এই 'অভিশপ্ত' বছরের শেষ ম্যাচে সেরার পুরস্কার উঠল তার মাথায়।

আর অরিন্দম সেই পুরস্কার উৎসর্গ করেছেন মা অন্তরা ভট্টাচার্যকে। অরিন্দম কলকাতার এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন ‘আজ আমার মায়ের জন্মদিন। গতকাল রাতে ম্যাচের পরে হোটেলে ফিরে রাত বারোটার সময় ভিডিও কলে মায়ের জন্মদিনের কেক কাটা দেখেছি। মা'কে বলেছি আমি বাড়িতে নেই। সেরার পুরস্কারটা তোমার জন্য পাঠালাম। বাবার মৃত্যুর পরে মা-ই আমার অনুপ্রেরণা।’ প্রসঙ্গত ২০১৯ সালের ফাইনালে চেন্নাইয়িনকে হারিয়েই ট্রফি জেতার সেই ম্যাচেও সেরার পুরস্কার জিতেছিলেন অরিন্দম।

বন্ধ করুন