বাংলা নিউজ > ময়দান > আগেই বুকের অস্বস্তি হয়েছিল ওয়ার্নের, ঘরে মিলেছে রক্তের ছিটে, প্রকাশ্যে নয়া তথ্য

আগেই বুকের অস্বস্তি হয়েছিল ওয়ার্নের, ঘরে মিলেছে রক্তের ছিটে, প্রকাশ্যে নয়া তথ্য

শেন ওয়ার্নের মৃত্যুর বড় আপডেট দিল থাইল্যান্ড পুলিশ (ছবি:এএফপি) (AFP)

মারা যাওয়ার আগে বুকে ব্যথা হয়েছিল। শেন ওয়ার্নের মৃত্যুর বড় আপডেট দিল থাইল্যান্ড পুলিশ। 

কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে বড়সড় আপডেট দিল থাইল্যান্ড পুলিশ। শেন ওয়ার্নের মৃত্যুর কারণ জানাল তারা। থাইল্যান্ড পুলিশ জানিয়েছে, ওয়ার্নের বুকে ব্যথা হয়েছিল। অজি তারকা ক্রিকেটার তার অভিযোগও করছিলেন। এছাড়াও ওয়ার্ন হাঁপানিতেও ভুগছিলেন। কিংবদন্তি অস্ট্রেলিয়ান লেগ-স্পিনার শেন ওয়ার্ন শুক্রবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫২ বছর বয়সে মারা যান। ওয়ার্ন থাইল্যান্ডের একটি ভিলায় ছিলেন। ডাক্তাররা তাকে নিরাময়ের চেষ্টা করেছিলেন, কিন্তু ব্যর্থ হন। ওয়ার্নের অকাল মৃত্যু ক্রিকেট বিশ্বে একটি বড় ধাক্কা। 

শেন ওয়ার্ন কীভাবে মারা গেলেন তা নিয়ে সবার মনে বড় প্রশ্ন ছিল। এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ওয়ার্নের কী কী সমস্যা ছিল, তা জানিয়ে দিল থাইল্যান্ড পুলিশ। এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে বুকে ব্যথা হয়েছিল শেন ওয়ার্নের। এ ছাড়া তিনি হাঁপানি ও হৃদরোগেও ভুগছিলেন। মেডিকেল রিপোর্টে এই তথ্য গুলো দেখা গেছে। জানা গিয়েছে হৃদরোগের বিষয়েও চিকিৎসকদের পরামর্শও নিচ্ছিলেন ওয়ার্ন।

এর আগে শেন ওয়ার্নের ম্যানেজার জানিয়েছিলেন থাইল্যান্ডে সেই রাতে কী হয়েছিল। তিনি জানান, শেন ওয়ার্ন ফক্স ক্রিকেট থেকে ছুটি নিয়ে ছুটি কাটাতে থাইল্যান্ডে গিয়েছিলেন। সেখানে পৌঁছানোর পর বিকেল পাঁচটার দিকে তিনি বের হতে যাচ্ছিলেন। তবে তার আগেই তার মৃত্যু হয়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। শেন ওয়ার্ন অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি টেস্ট ম্যাচে রেকর্ড ৭০৮টি উইকেট নিয়েছেন। বিশ্বের সর্বোচ্চ টেস্ট উইকেট সহ বোলারদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার হয়ে ১৯৪টি ওয়ানডে খেলেছেন এবং তিনি ২৯৩টি উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.