বাংলা নিউজ > ময়দান > অজিভূমে টি২০ টুর্নামেন্টে যাচ্ছেন IPL-এর দুই উঠতি তারকা

অজিভূমে টি২০ টুর্নামেন্টে যাচ্ছেন IPL-এর দুই উঠতি তারকা

চেতন সাকারিয়া ও মুকেশ চৌধুরীরা অস্ট্রেলিয়ার T20 MAX টুর্নামেন্টে খেলবেন

চেতন সাকারিয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন, আর মুকেশ চৌধুরী চেন্নাই সুপার কিংস দলের অংশ। সাকারিয়া এবং চৌধুরী দুজনেই তাদের ফাস্ট বোলিংয়ে ক্রিকেট বিশ্বকে মুগ্ধ করেছেন।

অস্ট্রেলিয়ান টি-টোয়েন্টি টুর্নামেন্টে T20 ম্যাক্সে খেলতে দেখা যাবে চেতন সাকারিয়া ও মুকেশ চৌধুরীকে। ভারতের দুই ফাস্ট বোলার চেতন সাকারিয়া এবং মুকেশ চৌধুরী আগামী মাসে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে শুরু হতে যাওয়া T20 ম্যাক্স টুর্নামেন্টের উদ্বোধনী মরশুমে খেলবেন। সাকারিয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন, আর মুকেশ চৌধুরী চেন্নাই সুপার কিংস দলের অংশ। সাকারিয়া এবং চৌধুরী দুজনেই তাদের ফাস্ট বোলিংয়ে ক্রিকেট বিশ্বকে মুগ্ধ করেছেন। 

আরও পড়ুন… গাভাসকরকে বিশেষ সম্মান! লেস্টার ক্রিকেট মাঠের সঙ্গে যুক্ত হবে লিটল মাস্টারের নাম

এমআরএফ পেস ফাউন্ডেশন এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার মধ্যে একটি বিনিময় কর্মসূচির অংশ হিসেবে দুই খেলোয়াড় ব্রিসবেনে যাবেন। ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে বলেছে, ‘এমআরএফ পেস ফাউন্ডেশন এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার মধ্যে খেলোয়াড় এবং কোচিং বিনিময় প্রায় ২০ বছর ধরে চলছে।’ করোনা ভাইরাসের কারণে গত কয়েক বছরে তা বন্ধ হয়ে গেলেও আবার শুরু হচ্ছে। এই দুই ভারতীয় খেলোয়াড়কে দিয়েই নতুন করে আবার শুরু হবে এই কর্মসূচি।

আরও পড়ুন… গাভাসকরকে বিশেষ সম্মান! লেস্টার ক্রিকেট মাঠের সঙ্গে যুক্ত হবে লিটল মাস্টারের নাম

সাকারিয়া গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে তার ওডিআই এবং টি-টোয়েন্টিতে অভিষেক করেছিলেন এবং এই বছরের আইপিএলে মুকেশ চৌধুরী ১৩ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছিলেন। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টুর্নামেন্টে সাকারিয়া সানশাইন কোস্টের হয়ে খেলবেন, যেখানে ২৬ বছর বয়সী মুকেশ চৌধুরী উইনাম-ম্যানলির প্রতিনিধিত্ব করবেন। টুর্নামেন্টে অংশগ্রহণের পাশাপাশি, উভয় ভারতীয় বোলারই 'বুপা ন্যাশনাল ক্রিকেট সেন্টার'-এ প্রশিক্ষণ নেবেন এবং 'কুইন্সল্যান্ড বুলস' প্রাক-মরশুম প্রস্তুতিতেও জড়িত থাকবেন। ১৮ অগস্ট থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত টি-টোয়েন্টি ম্যাক্স টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এর ফাইনাল খেলা হবে অ্যালান বর্ডার মাঠে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স বিরল রোগ এড়াতে চান! আপনার খাদ্যাভাস বজায় রাখুন এইভাবে, টিপস দিচ্ছে ICMR চেলসিতে শেষ হল মরিসিও পচেতিনো অধ্যায়, দল ছাড়লেন টিমের হেড কোচ এখনও শেষ হয়নি ভোট, এর মাঝেই আরও একদফা ডিএ বাড়ল! নির্দেশ জারি অর্থ দফতরের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল

Latest IPL News

আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.